পাকিস্তানি জার্সি পরে শহীদ মিনার ভাঙচুর: আটক ১

চট্টগ্রামের মিরসরাইয়ে পাকিস্তানের জার্সি পরে শহীদ মিনার ভাঙচুরের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।

- Advertisement -

রবিবার (১৭ ডিসেম্বর) বিকালে উপজেলার ৭ নম্বর কাটাছড়া ইউনিয়নের বামনসুন্দর বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশ।

- Advertisement -google news follower

আটক ওই যুবকের নাম মো. আব্দুর রহিম প্রকাশ হৃদয় (২২)। সে উপজেলার কাটাছরা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বামন সুন্দর এলাকার ইমন আলী বলি বাড়ির অলি উল্ল্যাহ প্রকাশ শাহাব মিয়ার ছেলে।

জানা গেছে, শনিবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস উপলক্ষে বামন সুন্দর এফএ উচ্চ বিদ্যালয় শহীদ মিনারে বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

- Advertisement -islamibank

দুপুরে যখন কেউ ছিল না, তখন আব্দুর রহিম প্রকাশ হৃদয় পাকিস্তানের জার্সি গায়ে দিয়ে এবং জুতা পরে শহীদ মিনারে উঠে ফুলগুলো ফেলে দেয় এবং হাতে থাকা একটি কাঠ দিয়ে শহীদ মিনার ভাঙচুর করে।

এ ঘটনায় হৃদয়কে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে জোরারগঞ্জ থানায় একটি মামলা করে আমরা মুক্তিযোদ্ধার সন্তান, কাটাছড়া ইউনিয়নে’র সাধারণ সম্পাদক নাফিজ মোহাম্মদ রুবাইয়াত।

শহীদ মিনার ভাঙচুরের ঘটনায় মামলার তথ্য নিশ্চিত করেন জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন।

তিনি বলেন, ভাঙচুরের ঘটনায় জড়িত যুবককে আটক করা হয়েছে। পুলিশের বিশেষায়িত টিম তাকে জিজ্ঞাসাবাদ করছে। আজ সোমবার সকালে তাকে আদালতে পাঠানো হবে।

জেএন/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM