বিদেশি পিস্তল-গ্রেনেড-আইস ও ইয়াবা নিয়ে ধরা ৩

কক্সবাজারের টেকনাফে পৃথক দুটি অভিযান পরিচালনা করে বিদেশি পিস্তল-গ্রেনেড-আইস ওইয়াবাসহ তিন জনকে আটক করেছে বিজিবি। এ সময় একটি বাস ও একটি নৌকা জব্দ করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বড়ইতলী বক্করের জোড়া নামক এলাকায় এবং টেকনাফ সড়কের হোয়াইক্যং চেকপোস্টে পরিচালিত অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

তারা হলেন, উখিয়ার ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের মো. শরীফের ছেলে মো. জুবায়ের (৩০), দুই নম্বর রোহিঙ্গা ক্যাম্পের আমির হোসেনের ছেলে মো. আনোয়ার (১৯) ও সদর উপজেলার জানারঘোনা এলাকার আবুল কাশেমের ছেলে ওমর ফারুক (২০)।

বিজিবির টেকনাফস্থ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ জানান, মঙ্গলবার সকালে বড়ইতলী বক্করের জোড়া নামক এলাকায় অভিযান চালিয়ে দুই কেজি ১৪০ কেজি ক্রিস্টাল মেথ আইস, একটি বিদেশি পিস্তল, একটি দেশীয় বন্দুক, একটি হ্যান্ড গ্রেনেড, ৩৭ রাউন্ড গুলিসহ দুই রোহিঙ্গাকে আটক করা হয়।

- Advertisement -islamibank

একইদিন অপর এক অভিযানে টেকনাফ সড়কের হোয়াইক্যং চেকপোস্টে চার হাজার ইয়াবাসহ গ্রেফতার করা হয় ওমর ফারুক (২০) নামের এক যুবককে।

মো. মহিউদ্দীন আহমেদ আরও জানান, আটক ও জব্দের ঘটনায় টেকনাফ থানায় মামলা করে তিনজনকে সোপর্দ করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM