আপিলে টিকে গেল স্বতন্ত্র প্রার্থী আবদুচ ছালামের মনোনয়ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ে রিটার্নিং অফিসারের সিদ্ধান্তের বিরুদ্ধে করা আপিলের শুনানি শুরু হয়েছে আজ থেকে।

- Advertisement -

প্রথম দিনের শুনানিতে চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী) আসনের স্বতন্ত্র প্রার্থী নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালামের মনোনয়ন বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

- Advertisement -google news follower

রবিবার সকাল ১০টা থেকে আগারগাঁওয়ের নির্বাচন ভবনের মিলনায়তনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল, চার নির্বাচন কমিশনার আপিল শুনানিতে উপস্থিত থেকে এ মনোনয়ন পত্রটি বৈধ ঘোষণা করেন।

এর আগে গত ৩ ডিসেম্বর সকালে চট্টগ্রামের জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে যাচাই-বাছাই কার্যক্রমে ভোটারদের তালিকা ত্রুটিপূর্ণ হওয়ায় আবদুচ ছালামের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

- Advertisement -islamibank

ভোটের মাঠে থাকার অনুমতি পাওয়ায় ইসির আপিল টিমকে ধন্যবাদ জানান আবদুচ ছালাম। তিনি বোয়ালখালী, চান্দগাঁও, ও পাঁচলাইশ এলাকার সর্বস্তরের জনগণের দোয়া ও সমর্থন কামনা করেন।

তিনি নির্বাচিত হলে আধুনিক কালুরঘাট সেতু নির্মাণকে সর্বাগ্রে প্রাধান্য দিয়ে এলাকাবাসীর দীর্ঘদিনের স্বপ্নের দ্রুত বাস্তবায়ন করার অঙ্গিকার করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM