খুলশি টাউনে এলিনাস ওয়ারড্রবের শো-রুম উদ্বোধন

পঞ্চম বছর পূর্তি উপলক্ষে চট্টগ্রামের খুলশি টাউনে এলিনাস ওয়ারড্রবের নতুন শো-রুম উদ্বোধন করা হয়েছে।

- Advertisement -

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শনিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় এ শো-রুমটি উদ্বোধন করেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (সিডব্লিউসিসিআই) প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলী।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক এবং জয়নিউজবিডি ডট কমের সম্পাদক অহিদ সিরাজ চৌধুরী স্বপন।খুলশি টাউন, অ্যালিনাস ওয়ারড্রব, শো রুম, উদ্বোধন

এছাড়াও উপস্থিত ছিলেন, সাবেক মহিলা কাউন্সিলার ও চিটাগাং উইম্যান চেম্বারের সদস্য আবিদা আজাদ, সিডব্লিউসিসিআই এর প্রাক্তন সিনিয়র সহ সভাপতি ও পরিচালক গুলশানা আলী, পরিচালক বেবি হাসান, প্রাক্তন পরিচালক আক্তার বানু ফেন্সি, সদস্য কানিজ ফাতিমা, জান্নাতুল মাওয়া, রেবেকা ইয়াসমিন, জান্নাতুল আনার কলি, পারভিন আক্তার, ফাতেমা বেগম, নিলুফা বেগম সেতারা।

- Advertisement -islamibank

প্রধান অতিথির বক্তব্যে মনোয়ারা হাকিম আলী বলেন, একসময় নারীরা ঘরে বসে থাকতো। কিন্তু এখন নারীরা ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে। তারা প্রমাণ করে দিয়েছে যে তারাও পারে। প্রথমে আমি দেখেছিলা নারীরা প্রোডাক্ট বানাচ্ছে কিন্তু সেগুলো তারা ঘরে রেখে দিচ্ছে অথবা কাছের মানুষদের উপহার হিসেবে দিচ্ছে।

এটি দেখে আমি চেয়েছিলাম নারীদের জন্য একটা প্ল্যাটফর্ম তৈরি করি। যার মাধ্যমে তারা তাদের তৈরিকৃত প্রোডাক্ট বিক্রি করে উদ্যোক্তা হয়ে উঠতে পারেন। এখন নারীদের মধ্যে যে ‍উন্নয়ন লক্ষ্য করা যাচ্ছে তার পিছনের মূল চালিকাশক্তি হলো আমাদের মাননীয় প্রধানমন্ত্রী। তিনি নারীদের সাবলম্বী করার জন্য চেষ্টা করে যাচ্ছেন এবং প্রয়োজনীয় সহায়তা করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, এ ধরনের উদ্যোগ এবং সাহসিকতা নিয়ে আশা করি এলিনাস ওয়ারড্রব এগিয়ে যাবে।

জানা যায়, মেয়েদের থ্রিপিস, শাড়ী, কুর্তি, লেডিস জুয়েলারি, আবায়া এবং লেডিস সুসহ নানান ধরনের পোশাক সামগ্রী নিজেই ডিজাইন করেন এলিনাস ওয়ারড্রব এর সত্ত্বাধিকারী ফারহানা জান্নাত। তাছাড়া ভারত, পাকিস্তানসহ বিভিন্ন দেশের মেয়েদের পোশাকের ডিজাইন দেখে নিজের মতো করে তৈরি করেন এবং তার প্রতিষ্ঠানে বিক্রির উদ্দ্যেশে প্রদর্শণ করে থাকেন।

খুলশি টাউনের নিচ তলায় এলিনাস ওয়ারড্রবের নতুন এ শো রুমে সকলকে আমন্ত্রন জানিয়ে এ প্রতিষ্ঠানের স্বত্তাধীকারি ফারহানা জান্নাত জানান, পঞ্চম বছর পূর্তি উপলক্ষে এলিনাস ওয়ারড্রব বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে।

জেএন/হিমেল/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM