গ্রানাদাকে হারিয়ে লা লিগায় পয়েন্ট টেবিলের শীর্ষে রিয়াল

গ্রানাদাকে হারিয়ে স্প্যানিশ লা লিগায় শীর্ষে ফিরেছে রিয়াল মাদ্রিদ। গতকাল ব্রাহিম দিয়াস ও রদ্রিগোর গোলে হোম ম্যাচটি ২-০’তে জেতে মাদ্রিদ জায়ান্টরা।

- Advertisement -

১৫ ম্যাচে জিরোনার সমান ৩৮ পয়েন্ট নিয়ে প্রতিপক্ষকে মুখোমুখি লড়াইয়ে পেছনে ফেলেছে রিয়াল।

- Advertisement -google news follower

সান্তিয়াগো বার্নাব্যুতে ঢিমে তালে শুরু হয় রিয়াল-গ্রানাদা ম্যাচ। সপ্তম মিনিটে গ্রানাদার গোলরক্ষক রাউল ফের্নান্দেস অস্বস্তি বোধ করায় আন্দের ফেরেইরা তার বদলি নামেন।

২৬ মিনিটে রিয়াল গোলের উদ্দেশ্যে প্রথম শট নিয়ে এগিয়ে যায়। টনি ক্রুসের ডি-বক্সে বাড়ানো থ্রু পাস নিয়ন্ত্রণে নিয়ে দ্বিতীয় ছোঁয়ায় গোলরক্ষককে পরাস্ত করেন উইঙ্গার দিয়াস।

- Advertisement -islamibank

৪১ মিনিটে জুড বেলিংহামের প্রচেষ্টা ব্যর্থ হলে ১-০ লিড নিয়েই বিরতিতে যায় স্বাগতিকরা। ৫৭ মিনিটেও সুযোগ হারান ছন্দে থাকা ইংলিশ মিডফিল্ডার।

তবে বেলিংহামের শট গোলরক্ষক ঠেকিয়ে দেওয়ার পর আলগা বল জালে পাঠান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

লা লিগায় এ নিয়ে টানা তিন ম্যাচে গোল হলো তার পাঁচটি। চ্যাম্পিয়ন্স লিগেও সবশেষ তিন ম্যাচে গোল করেছেন রদ্রিগো। বাকি সময়ে গোলের আরও সুযোগ মিস করে মাদ্রিদ জায়ান্টরা।

রিয়াল ও জিরোনার ৩৮ পয়েন্টের বিপরীতে অ্যাটলেটিকো মাদ্রিদ ও বার্সেলোনা সমান ৩১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তিনে ও চারে রয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM