সাতকানিয়ায় শুক্কুর হত্যা মামলার প্রধান আসামি খুলশীতে গ্রেফতার

চট্টগ্রামের সাতকানিয়ায় আব্দুস শুক্কুর নামে এক যুবককে গুলি করে হত্যার পর দায়েরকৃত মামলার প্রধান আসামিকে দীর্ঘ প্রায় দুই বছর পর গ্রেফতার করেছে র‌্যাব-৭।

- Advertisement -

গতকাল মঙ্গলবার (২৮ নভেম্বর) তার অবস্থান নিশ্চিত করে নগরীর খুলশী থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃত আসামি শহিদুল্লাহ চৌধুরী সাতকানিয়া উপজেলার বাজালিয়া ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক ও একই ইউনিয়নের ছত্তার চৌধুরীর ছেলে।

জানা গেছে, সাতকানিয়া বাজালিয়া ইউনিয়নে ২০২২ সালের ইউপি নির্বাচনে নৌকার প্রতীক না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে লড়েছিল শহিদুল্লাহ চৌধুরী।

- Advertisement -islamibank

সে সময় ইউপি নির্বাচনে ব্যাপক সংঘর্ষ হয় ফলে নৌকারপ্রার্থী তাপস দত্তের পক্ষের আব্দুস শুক্কুর নামে একজন গুলিতে মারা যান। ওই হত্যাকান্ডের ঘটনায় নিহতের বড় ভাই বাদী হয়ে মামলা করেন। এতে এক নম্বর আসামি করা হয় শহিদুল্লাহ চৌধুরীকে।

মামলায় অপরাপর আসামি গ্রেফতার হয়ে জেল খেটে কেউ কেউ জামিনে বের হলেও প্রধান আসামি শহিদুল্লাহ চৌধুরী ছিলেন ধরাছোঁয়ার বাইরে।

সর্বশেষ গতকাল মঙ্গলবার ভোররাতে নগরীর খুলশী থেকে তাকে গ্রেফতার করার তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব।

আজ বুধবার (২৯ নভেম্বর) দুপুরে র‌্যাবের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এতে বলা হয়, গ্রেফতার আসামিকে সাতকানিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM