২য় দিনে রানের খাতা না খুলেই অলআউট বাংলাদেশ

সিলেটে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে টস জিতে আগে ব্যাট করতে নেমেছিল বাংলাদেশ। প্রথম দিনে ভালো শুরুর পর শেষ দিকে এসে একের পর এক উইকেট বিলিয়ে দিতে থাকে টাইগাররা।

- Advertisement -

শেষ পর্যন্ত ৯ উইকেটে ৩১০ রান নিয়ে দিন শেষ করে নাজমুল হোসেন শান্তর দল। বুধবার (২৯ নভেম্বর) দ্বিতীয় দিনে ব্যাট করতে নামেন গতকালের দুই অপরাজিত ব্যাটার শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

- Advertisement -google news follower

কিন্তু দিনের প্রথম বলেই দিয়ে দিলেন উইকেট। ফলে রানের খাতা খোলার আগেই অলআউট হয়ে যায় বাংলাদেশ। এ যেন নিয়ম রক্ষা করতেই মাঠে নামলেন তারা।

আগের দিনে ১৩ রানে অপরাজিত থাকা ব্যাটার শরিফুল রীতিমতো স্ট্রাইক নেন। কিন্তু কিউই পেসার টিম সাউদির প্রথম বলেই লেগবিফোর উইকেটের (এলবিডব্লিউ) এর ফাঁদে পড়েন শরিফুল। যদিও প্রথমে আউটের সিদ্ধান্ত দেননি আম্পায়ার।

- Advertisement -islamibank

পরে সাউদির রিভিউ নিলে সিদ্ধান্ত বদলাতে বাধ্য হন আম্পায়ার আহসান রেজা। ফলে স্কোরকার্ডে কোনো রান যোগ না করেই প্যাভিলিয়নের পথ ধরেন দুই ব্যাটার।

এতে ৩১০ রান তাড়ায় নিজেদের প্রথম ইনিংস শুরু করে নিউজিল্যান্ড। ওপেনিং করেন টম ল্যাথাম ও ডেভন কনওয়ে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কিউইদের সংগ্রহ ১২ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৩৬ রান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM