বোয়ালখালীতে রেল ইঞ্জিনের ধাক্কায় টেম্পু উল্টে আহত ৬

বোয়ালখালী উপজেলার বেঙ্গুরা স্টেশন এলাকায় রেল লাইন পার হওয়ার সময় ইঞ্জিনের সাথে ধাক্কা লেগে টেম্পু চালকসহ ৬ জন আহত হয়েছেন।

- Advertisement -

সোমবার (২৭ নভেম্বর) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

- Advertisement -google news follower

আহত টেম্পু চালক আবু তাহের ও মো. জামালের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা.আসমা সাদিয়া।

আহতদের সাথে কথা বলে জানা গেছে, তারা পটিয়া খরনখাইন এলাকা থেকে মাছ নিয়ে বোয়ালখালীতে আসছিলেন। এসময় দুর্ঘটনায় পড়েন।

- Advertisement -islamibank

আহত টেম্পু চালক আবু তাহের (৪০) সারোয়াতলী ইউনিয়নের উত্তর কঞ্জুরী গ্রামের মৃত ওমর আলীর ছেলে ও মো. জামাল (৪৫) একই এলাকার মুন্সি মিয়ার ছেলে।

গোমদণ্ডী স্টেশন মাস্টার অনুপম দে জানান, বিকেল ৩টা ৫৫ মিনিটের সময় কক্সবাজারের উদ্দেশ্যে ইঞ্জিনটি গোমদণ্ডী স্টেশন ছেড়ে যায়। ইঞ্জিনটি নগরী থেকে কক্সবাজার যাচ্ছিল।

তিনি বলেন, বেঙ্গুরা স্টেশন এলাকায় একটি সিএনজি টেম্পুর সাথে ধাক্কা লেগে শুনেছি। বিস্তারিত জানি না।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেঙ্গুরা স্টেশনের পরের রেল ক্রসিং পার হওয়ার সময় ইঞ্জিনের সাথে সিএনজি চালিত টেম্পুটির সংঘর্ষ হয়। এতে টেম্পুটি উল্টে পাশের পুকুরে পড়ে যায়।

টেম্পুতে চালকসহ ৬জন ছিলেন। এর মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জেএন/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM