মিরসরাইয়ে ৯৮০০ পিস ইয়াবা নিয়ে ধরা ৩ বাসযাত্রী

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদর সওজ ডাক বাংলো এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি অভিযান চালিয়েছে থানা পুলিশ।

- Advertisement -

শনিবার ( ২৫ নভেম্বর) পরিচালিত এ অভিযানে ৯ হাজার ৮শ পিস ইয়াবা উদ্ধারের পাশাপাশি ইয়াবা বহনের দায়ে ২ নারি ও এক পুরুষকে আটক করা হয়।

- Advertisement -google news follower

মিরসরাই থানা পুলিশ জানায়, চট্টগ্রাম পুলিশ সুপার কে এম শফিউল্লাহর নির্দেশনায় চট্টগ্রামকে মাদক মুক্ত রাখার লক্ষ্যে মিরসরাই থানা অফিসার ইনচার্জ কবির হোসেনের সরাসরি তত্বাবধানে এই অভিযান পরিচালনা করা হয়।

এস,আই মোহাম্মদ আল আমিন,এস,আই জাহিদুল ইসলাম আরমান, এএসআই রাম হরিনাথ, এএসআই কাশেম মাদক বিরোধী অভিযানে অংশ গ্রহণ করেন।

- Advertisement -islamibank

অভিযানে মিরসরাই পৌরসভার ৫ নং ওয়ার্ডের পুরাতন ডাক বাংলোর সামনে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের উপর এনা বাস গাড়ি যাহার রেজি নং (ঢাকা মেট্রো ব-১৪-৮২৭৪) থামিয়ে বিধি মোতাবেক তল্লাশি করা হয়।

তথ্য মোতাবেক সন্দেহজনক লোকদেরকে বাস থেকে নামিয়ে তল্লাশি করা হয়। এসময় দেহ তল্লাশি করে দুই নারী ও এক পুরুষের শরীরের বিভিন্ন গোপন স্থান থেকে ৯ হাজার ৮ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। ইয়াবা পাচারের অপরাধে মাদক দ্রব্য আইনে তিনজনকে আসামি করে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আটককৃত মাদক কারবারিরা হলেন, খুলনা জেলার লবন ছড়া থানার নিজ খামার এলাকার শাহাবুদ্দিন গাজীর ছেলে সোহাগ গাজী (৩৬), তার স্ত্রী ফারজানা আক্তার শিমলা (২৩) ও বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার বাঁশবাড়িয়া এলাকার অজিয়ার শেখের মেয়ে জান্নাতি আক্তার (২১)।

আটককৃতরা মিরসরাই থানা হেফাজতে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন মিরসরাই থানা অফিসার ইনচার্জ কবির হোসেন।

জেএন/এইউ/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM