বোয়ালখালীর আলেমে দ্বীন আল্লামা ফজলুল্লাহ’র ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার খরন্দ্বীপ মুন্সিপাড়া জামেয়া আল-ওয়াহেদিয়া আজিজুল উলূম মাদ্রাসার মুহতামিম ও শায়খুল হাদিস বিশিষ্ট আলেমে দ্বীন আল্লামা ফজলুল্লাহ (৮১) প্রকাশ বড় হুজুর ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

- Advertisement -

মঙ্গলবার (২১ নভেম্বর) চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি পরিবার ছাড়াও অসংখ্য শিক্ষার্থী, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

- Advertisement -google news follower

চট্টগ্রামের বিশিষ্ট এই আলেমে দ্বীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও চট্টগ্রাম-০৭ আসন (রাঙ্গুনিয়া-বোয়ালখালী আংশিক) থেকে নির্বাচিত সংসদ সদস্য তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, মাওলানা ফজলুল্লাহ প্রকাশ বড় হুজুর পবিত্র ধর্ম ইসলামের প্রচার এবং প্রসারে নিবেদিত প্রাণ ছিলেন। বোয়ালখালীবাসী একজন নিবেদিত প্রাণ আলেমে দ্বীনকে হারালো।

- Advertisement -islamibank

তিনি দ্বীনের বহুমূখী খেদমত করে গছেন। মহান আল্লাহর কাছে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন তথ্যমন্ত্রী।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM