ফেনীতে মালবাহী কাভার্ডভ্যান পোড়াল দুর্বৃত্তরা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপোল এলাকায় একটি মালবাহী কাভার্ডভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে কাভার্ডভ্যানটির সামনের অংশ ও পেছনে থাকা মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে।

- Advertisement -

রবিবার (১৯ নভেম্বর) মধ্যরাতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের লালপোলের লাতু মিয়া সড়কের মাথায় এ ঘটনা ঘটে। ফেনী ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা আবদুল মজিদ বিষয়টি নিশ্চিত করেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, রাত ২টার দিকে আগুন লাগার খবর পাই। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। কাভার্ডভ্যানটি চট্টগ্রাম থেকে কার্টুন ভর্তি মালামাল নিয়ে ছেড়ে এসেছিল। এটি ‘ডায়মন্ড কার্গো সার্ভিস’ নামের একটি প্রতিষ্ঠানের পরিবহন।

পুলিশ ও ফায়ার সার্ভিস ধারণা করছে ৪৮ ঘণ্টার হরতালকে কেন্দ্র করে বিএনপি ও অঙ্গ সংগঠনের লোকজন এ অগ্নিসংযোগের ঘটনাটি ঘটাতে পারে।

- Advertisement -islamibank

জেলা বিএনপির সদস্য সচিব আগুনের ঘটনা অস্বীকার করে বলেন, শাসক দলের নেতা-কর্মীরা ট্রাকে আগুন দিয়ে এখন দায় চাপাচ্ছেন আমাদের উপর।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরীসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এছাড়া মোটরসাইকেল নিয়ে ছাত্রলীগ-যুবলীগের নেতা-কর্মীদের মহড়া দিতে দেখা গেছে। এদিকে বিএনপি ও অঙ্গসংগঠন হরতালে ফেনী মাইজদি সড়কে পিকেটিং করার খবর পাওয়া গেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM