আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে :নোমান আল মাহমুদ এমপি

চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ বলেছেন, উন্নয়ন অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী করতে হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সাড়ে ১৪ বছরে বাংলাদেশের ইতিহাসে স্মরণকালের উন্নয়ন করেছেন। এই সময়ে প্রচুর উন্নয়নমূলক কাজ হয়েছে। বারবারই প্রমাণিত হয়েছে শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়।

- Advertisement -

মঙ্গলবার (৭ নভেম্বর) বিকাল ৩টায় বোয়ালখালী উপজেলার শাকপুরা ইউনিয়ন পরিষদ আয়োজিত উপকারভোগী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে আজ বিশ্বের কাছে একটি রোল মডেল হিসেবে উপস্থাপন করেছে। তিনি নারীর ক্ষমতায়ন ও আর্থ সামাজিক উন্নয়নে নিরন্তর কাজ করছেন। সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা প্রদান করে গ্রামের অসহায় নারীদের বেঁচে থাকার ব্যবস্থা করেছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে।

শাকপুরা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোনাফের সভাপতিত্বে ও ইউপি সচিব নির্মল চন্দ্র দাসের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাজা। এসময় ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM