মাটিরাঙ্গায় ভারতীয় ৬০টি স্মার্ট মোবাইলসহ আটক ৩

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় বিশেষ অভিযান পরিচালনা করে আনুমানিক দশ লাখ টাকা মুল্যের বিভিন্ন মডেলের ভারতীয় ৬০ টি মোবাইল ফোন জব্দ করেছে থানা পুলিশ।

- Advertisement -

গতকাল সোমবার রাতে মাটিরাঙার শান্তি কাউন্টারের সামনে থেকে এসব স্মার্ট ফোন জব্দ করা হয়। এ সময় মো. আব্দুর রহিম, মো. ইমাম হোসেন ও মো. বেলাল হোসেন নামে তিন চোরাকারবারিকে আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলো, চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পশ্চিম সাম্বল (সন্ধি পাড়া) এলাকার বাসিন্দা কবির আহাম্মদেরর ছেলে মো. আব্দুর রহিম (৩২), খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার দক্ষিন শান্তিপুর এলাকার বাসিন্দা আব্দুর রশীদের ছেলে মো. ইমাম হোসেন (২৭) ও মো. বেলাল হোসেন (২৯)।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকারিয়া জানান, তাদের কাছে গোপন তথ্য ছিলো ভারত থেকে চোরাইপথে আনা বড় একটি স্মার্ট মোবাইল ফোনের চালান নিয়ে শান্তি কাউন্টারের সামনে অপেক্ষা করছে কয়েকজন চোরাকারবারি।মাটিরাঙ্গা  মোবাইল, ভারতীয়

- Advertisement -islamibank

তথ্যমতে অভিযান চালায়। এসময় চোরাকারবীরা পালানোর চেষ্টা করলে তাদেরকে ধাওয়া করে আটক করা হয়। এ সময় তাদের সাথে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে বিভিন্ন ব্রান্ডের ৬০টি ভারতীয় স্মার্ট মোবাইল ফোন জব্দ করা হয়।

ওসি জানান, জব্দকৃত ভারতীয় মোবাইল ফোনের আনুমানিক বাজার মুল্য ১০ লাখ ৪৮ হাজার টাকা। আটক তিনজনের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর তাদেরকে আজ মঙ্গলবার আদালতে পাঠানো হবে।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM