মিরসরাইয়ে বিএনপির ৩৮ নেতাকর্মীর বিরুদ্ধে যুবলীগ নেতার মামলা

চট্টগ্রামের মিরসরাই উপজেলার ৩৮ নেতা-কর্মীর নাম উল্লেখ করে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আবু ছালেক।

- Advertisement -

অবরোধ চলাকালে উপজেলার বিভিন্ন স্থানে মশাল মিছিল, গাড়ি ভাংচুর ও আগুন দেয়ার অভিযোগ এনে শুক্রবার (৩ নভেম্বর) তিনি মামলাটি দায়ের করেন।

- Advertisement -google news follower

এতে আরো ৬০-৭০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। মামলায় উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের সৈদালী এলাকার খাদেমুল ইসলাম প্রকাশ নিলু (৪৭) ও অজ্ঞাত আসামি পশ্চিম মিরসরাই এলাকার আমান উদ্দিন কাজলকে (৩৭) গ্রেফতার করে পুলিশ।

বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন।

- Advertisement -islamibank

এর আগে গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে অবরোধের সমর্থনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের নয়দুয়ারিয়া এলাকায় মশাল মিছিল বের হয়। এ সময় মিছিল থেকে গাড়ি ভাঙচুর করেন বিএনপি সমর্থকরা।

পুলিশ এসে সাবেক উপজেলা চেয়ারম্যান নুরুল আমিন চেয়ারম্যানের ছবি সংবলিত ব্যানার ও আগুন দিয়ে পোড়ানোর কিছু সরঞ্জাম ও আলামত সংগ্রহ করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM