হালিশহরে কৃত্রিম যন্ত্রে তৈরি নকল ডেটল সাবানসহ যুবক আটক

চট্টগ্রাম নগরীর হালিশহর থানা এলাকায় নকল ডেটল সাবার তৈরির একটি কারখানায় হানা দিয়েছে নগর গোয়েন্দা পুলিশ।

- Advertisement -

গতকাল বুধবার (১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় হালিশহরের ঈদগাঁ মাদায্যা পাড়ার একটি টিনশেডের ঘরে এ অভিযান চালানো হয়।

- Advertisement -google news follower

এসময় কৃত্রিম যন্ত্রের সাহায্যে তৈরি বিপুল সাবানসহ হাতেনাতে এক যুবককে আটক করতে সক্ষম হয় পুলিশ। তার কাছ থেকে চার হাজার ৮শ পিস হলুদ রঙের নকল ডেটল সাবান, ৫ হাজার ২শ ৫০ পিস সাবানের খালী মোড়ক, ১টি পিতলের ডাইস সম্বলিত দেশীয় তৈরি কৃত্রিম যন্ত্র জব্দ করা হয়েছে।

মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মুহাম্মদ আলী হোসেন অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, হালিশহরের ঈদগাঁ এলাকায় একটি টিনশেড ঘর ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে নকল সাবান উৎপাদনের গোপন তথ্য পেয়ে অভিযান চালায় ডিবি পুলিশের একটি টিম।

- Advertisement -islamibank

এসময় দেশীয় তৈরি কৃত্রিম যন্ত্রের মাধ্যমে তৈরি বিপুল নকল ডেটল সাবান ও সরঞ্জামসহ শফিকুল ইসলাম আরিফ নামে এক যুবককে হাতেনাতে আটক করা হয়।

ওই যুবক বাজার থেকে নিম্নমানের সাবান কিনে এনে তার উপর ডাইস দ্বারা ডেটল নাম মোহরাঙ্কিত করে মোড়কজাত করতো। তার বিরুদ্ধে হালিশহর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM