চট্টগ্রামে পেট্রল ঢেলে যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের দ্বিতীয় দিনে চট্টগ্রামে মঙ্গলবারের চেয়ে যান চলাচল বেড়েছে। সে সাথে সকাল সকাল যাত্রীবাহি বাস ভাঙচুর ও অগ্নিসংযোগেরও খবর পাওয়া গেছে।

- Advertisement -

আজ বুধবার (১ নভেম্বর) সকাল সোয়া ৮টার সময় কর্ণফুলী থানাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ভেল্লাপাড়া এলাকায় একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

- Advertisement -google news follower

এ ঘটনায় বাসটির চালক মো. মোজাম্মেল (৬০) আহত হয়েছেন। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, অবরোধকারীরা প্রথমে যাত্রীবাহি বাসটি থামিয়ে সব যাত্রীকে বাইরে বের করে নেন। এরপর গাড়িটি ভাঙচুর করে। একপর্যায়ে গাড়িটিতে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয় অবরোধকারীরা।

- Advertisement -islamibank

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় বাসচালক আহত হয়েছেন। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

বাসে আগুন দেয়ার তথ্য নিশ্চিত করে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন জানান, বাসে আগুন দেয়ার ঘটনায় জড়িতদের সনাক্ত করার চেষ্টা চলছে। আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এর আগে গতকাল সোমবার ও মঙ্গলবার চট্টগ্রাম নগরের বিভিন্ন স্থানে একাধিক বাসে আগুন ও ভাঙচুর করেছে অবরোধ সমর্থকরা।

সরকার পতনে এক দফার আন্দোলনের চূড়ান্ত ধাপে হরতাল-অবরোধের মত কর্মসূচি দিচ্ছে বিএনপি। এরই ধারাবাহিকতায় গত রোববার হরতাল শেষে তিন দিনের অবরোধ কর্মসূচি ঘোষণা করে দলটি।

তবে বিএনপি নির্বাচন বানচালে নাশকতা করতে চায় বলে দাবি করে মাঠে থাকার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগও।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM