দুই শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজ বাড়ির শয়নকক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় কলেজ ও স্কুল পড়ুয়া দুই ছাত্র-ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

সোমবার (৩০ অক্টোবর) সকালে পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ও পাকশী ইউনিয়নের পৃথকভাবে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

মৃত দুই শিক্ষার্থী হলেন, উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের সুলতানপুর মধ্যপাড়া গ্রামের বাসিন্দা কৃষক আমিরুল ইসলামের ১৫ বছরের ছেলে শহীদ মাল ও পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল গ্রামের ইয়াছিন আলীর ১৬ বছরের মেয়ে সুমনা খাতুন।

এদের মধ্যে সুমনা ঈশ্বরদী সরকারি কলেজের ছাত্রী ও শহীদ মাল দাশুড়িয়ার দরগাবাজার উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়ালেখা করতো।

- Advertisement -islamibank

পুলিশ জানায়, রবিবার দিবাগত গভীর রাতের কোন এক সময় দাশুড়িয়া সুলতানপুর মধ্যপাড়া গ্রামে স্কুলছাত্র শহীদ মালের মৃত্যুর ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ সোমবার সকাল ৯টার দিকে শহীদের নিজবাড়ির শয়নকক্ষ বাঁশের আড়ায় ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়।

ঈশ্বরদী থানা পুলিশের (উপপরিদর্শক) এসআই নুরুল হুদা জানান, স্কুলছাত্রের পরিবার থেকে দাবি করা হয়েছে মোবাইল কিনে না দেয়ার কারণে সে আত্মহত্যা করেছে। তবে মরদেহের ময়নাতদন্তের পর বিষয়টি স্পষ্ট হবে বলে আশা করা যাচ্ছে।

অপরদিকে বেলা সাড়ে ১১টার দিকে পাকশী দিয়াড় বাঘইল গ্রামে নিজ বাড়ির শয়নকক্ষ একই কায়দায় ঝুলন্ত অবস্থায় কলেজ ছাত্রী সুমনার মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। রবিবার গভীর রাতে সুমনা গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে বলে তার পরিবারের দাবি।

ঈশ্বরদী থানার এস আই আব্দুল মোত্তালেব জানান, খবর পেয়ে সুমনার বাড়ির থেকে মরদেহ করা হয়। তবে শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। তবে মারা যাওয়া কারণ এখনও স্পষ্ট হয়নি পুলিশের কাছে।

ময়নাতদন্ত ছাড়া কিছু বলা যাচ্ছে না। পরিবারের সঙ্গে আলোচনা করে মরদেহের ময়নাতদন্তের জন্য পাবনা পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM