হরতাল এখন ভোঁতা অস্ত্র, এতে কোনো কাজ হবে না: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘হরতাল এখন ভোঁতা অস্ত্র। এ অস্ত্রে কোনো কাজ হবে না। আমরা শান্তি চাই। এজন্য সারা দেশে আগামীকাল শান্তি সমাবেশ করব।’ শনিবার (২৮ অক্টোবর) বিকালে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের শান্তি সমাবেশে এ কথা বলেন তিনি।

- Advertisement -

তিনি বলেন, বিএনপি খুনি ও সন্ত্রাসীদের দল। তারা আজকে তাদের পুরোনো চেহারায় ফিরে এসেছে। এদের বিরুদ্ধে খেলা হবে।

- Advertisement -google news follower

আজ শনিবার নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ ছিল। মহাসমাবেশ চলাকালে এক পর্যায়ে বিকেল ৩টার দিকে নয়াপল্টন এলাকায় সাউন্ডগ্রেনেড, টিয়ারগ্যাস ও জলকামান ব্যবহার করে বিএনপির নেতাকর্মীদের সরিয়ে দেয় পুলিশ। এর পর পল্টনের আশপাশের বিভিন্ন এলাকায় পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এই ঘটনার পর আগামীকাল সারা দেশে সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দেয় বিএনপি।

ওবায়দুল কাদের বলেন, আমরা শান্তি চাই। নির্বাচন, নির্বাচনের আগে ও পরে সবসময় আমরা শান্তি চাই। সামনে সন্ত্রাসীদের সঙ্গে খেলার মতো খেলতে হবে। এদের শিক্ষা দিয়ে দিতে হবে । এই অপরাধীদের স্বভাব আজকে আত্মার মতো পরিষ্কার। এদেরকে আর ক্ষমা করা যায় না।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM