চট্টগ্রামে বিএনপি-জামায়াতের নৈরাজ্য রাজপথে প্রতিহত করা হবে- বাবর

চট্টগ্রামে বিএনপি-জামায়াত জোটের নৈরাজ্য ও বিশৃঙ্খলা রাজপথে প্রতিহত করার ঘোষণা দিয়েছেন সাবেক কেন্দ্রিয় ছাত্রলীগ নেতা ও ১৯৮৯-’৯০ সেশনের সাবেক ছাত্রনেতাদের সমন্বয়ক হেলাল আকবর চৌধুরী বাবার। তিনি বলেন, বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। আমরা ঐক্যবদ্ধভাবে তাদের ষড়যন্ত্র ঠেকিয়ে দিব।

- Advertisement -

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) চট্টগ্রাম প্রেসক্লাবে ১৯৮৯-’৯০ সেশনের সাবেক ছাত্রনেতাদের নিয়ে বিএনপি-জামায়াত জোটের নৈরাজ্য ও বিশৃঙ্খলা মোকাবেলায় গঠিত একটি কমিটির সংবাদ সম্মেলনে তিনি এ হুঁশিয়ারি দেন।

- Advertisement -google news follower

সংবাদ সম্মেলনে হেলাল আকবর চৌধুরী বলেন, ‘আমরা দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে দেবো না। দেশের এই উন্নয়ন অব্যাহত থাকবে। বিএনপি-জামায়াত যাতে কোনো নৈরাজ্য করতে না পারে সেজন্য আমরা সাবেক ছাত্রলীগের নেতাদের সমন্বয়ে একটি জোট গঠন করে চট্টগ্রামে ঐক্যবদ্ধ হয়েছি। আমরা আগামী নির্বাচন পর্যন্ত মাঠে-ময়দানে থাকব। আমরা প্রতিজ্ঞা নিয়ে মাঠে নেমেছি, এই বিরোধী দলীয় জোটকে আর কোন ধরনের বিশৃঙ্খলা করতে দেব না।’

হেলাল আকবর চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচনে আসুন। দেখেন জনগণ ভোট দেয় কি না। বাংলার মাটিতে পাকিস্তানি দোসরদের আর কোনো জায়গা নেই। চক্রান্ত ষড়যন্ত্র করলে বাংলাদেশের অন্যান্য বিভাগীয় শহরের মতো চট্টগ্রামেও ৮৯-৯০ সেশনের ছাত্র নেতারাও ঘরে বসে থাকবে না। অতীত ছাত্র রাজনীতির অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে যে কোন চক্রান্ত ষড়যন্ত্র মোকাবেলায় চট্টগ্রামের সর্বস্তরের সাবেক ছাত্র নেতারা ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থেকে সকল চক্রান্ত সড়যন্ত্র মোকাবেলা করার জন্য প্রস্তুত রয়েছে।

- Advertisement -islamibank

সংবাদ সম্মেলনে সাবেক ছাত্রনেতা এম আর আজিম, মোহাম্মদ সালাউদ্দিন, দেবাশীষ পাল দেবু, রিটু দাশ বাবুল, আশিকুর রহমান মুন্না, জাকির হোসেন কিরণ, প্রণব চৌধুরী, মনোয়ার জাহানন মনি, মাহবুব এলাহী ও নাসির উদ্দিনসহ শতাধিক সাবেক ছাত্রনেতা উপস্থিত ছিলেন।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM