জাম্বুরী মাঠ সরকারি কলোনির নির্বাচনে সিনিয়র সহকারী কমিশনারকে দায়িত্ব দান

চট্টগ্রাম নগরের জাম্বুরী মাঠ সরকারি (বহুতলা) কলোনির নির্বাচনের জন্য জেলা প্রশাসকের সিনিয়র সহকারী কমিশনার এস.এম.এন. জামিউল হিকমাকে দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়া এডহক কমিটি গঠনের বিষয়টি রদ করা হয়।

- Advertisement -

জেলা প্রশাসকের জে এম শাখা থেকে এক প্রজ্ঞাপনে জানা গেছে, নির্বাচনের বিষয়ে জটিলতা সৃষ্টি হলে কলোনি বসবাসরত ১০৩ জন এলোটি জেলা প্রশাসকের কাছে আবেদন। সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলামের অফিস কক্ষে এ বিষয়ে শুনানী হয়।

- Advertisement -google news follower

শুনানীকালে উভয়পক্ষের উত্থাপিত কাগজপত্র ও বক্তব্যে দেখা যায় যে, ইতোমধ্যে জাম্বুরী মাঠ সরকারি (বহুতলা) কলোনি এসোসিয়েশন নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ৫ সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। গঠিত নির্বাচন কমিশন নির্বাচনী তফসিলও ঘোষণা করে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে উভয়পক্ষ যাতে নির্বাচনে অংশ গ্রহণ করতে পারে এবং উভয়পক্ষের মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিলের সুবিধার্থে প্রয়োজনীয় সময়সীমা বর্ধিত করার জন্য গঠিত নির্বাচন কমিশনকে অনুরোধ করা হয়। একই সাথে এডহক কমিটি গঠনের বিষয়টি রদ করা হয়।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM