চট্টগ্রামে চেক প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

চট্টগ্রামে চেক প্রতারণার অভিযোগে দায়ের করা ৫টি মামলায় সাজাপ্রাপ্ত সাজাপ্রাপ্ত আসামি মো. হাবিব হোসাইন প্রকাশ মিরাজকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

সোমবার (১৬ অক্টোবর) সুগন্ধা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে সিএমপি পাঁচলাইশ মডেল থানার পুলিশ।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, আসামি মো. হাবিব হোসাইন প্রকাশ মিরাজ এমএফসি ফল আমদানিকারক প্রতিষ্ঠানের মালিক। সে বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান এবং ব্যক্তির কাছ থেকে ব্যবসার কথা বলে চেকের মাধ্যমে ঋণ নেয়।

যথাসময়ে ঋণ পরিশোধ না করায় ক্ষতিগ্রস্তরা মিরাজের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একাধিক মামলা দায়ের করেন। আদালত মিরাজকে বিভিন্ন মেয়াদে ৫টি মামলায় সাজা দেন। তার বিরুদ্ধে আরো ৩টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে জানায় পুলিশ।

- Advertisement -islamibank

এসব তথ্য নিশ্চিত করে পাঁচলাইশ থানার উপ-পরিদর্শক (এসআই) অমর কান্তি দে বলেন, সাজা পরোয়ানার পর গ্রেফতার এড়াতে মিরাজ দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে এবং বিদেশে পলাতক ছিলেন। সোমবার গোপন তথ্যে তার অবস্থান নিশ্চিত হয়ে সুগন্ধা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে টিম পাঁচলাইশ।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM