স্বপ্নগুলো পুরণ হলোনা,আমি হেরে গেলাম!

কক্সবাজার জেলার পেকুয়ায় মিজানুর রহমান (২৫) নামে এক যুবক ফ্যানের সাথে গলায় গামছা পেঁছিয়ে আত্মহত্যা করেছে।

- Advertisement -

রবিবার রাত ৯টার দিকে পেকুয়া বাজার ইউনিয়ন পরিষদস্থ সংলগ্ন পূর্ব বাইম্যাখালী এলাকায় একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে ।

- Advertisement -google news follower

নিহত যুবক মিজানুর রহমান উজানটিয়া ইউনিয়নের সুতাচোরা এলাকার আশেক এলাহীর ছেলে ও পেকুয়া বাজারস্থ এসডি সিটি সেন্টারের ফারুক জোন নামে একটি কসমেটিকস দোকানের কর্মচারী।

আত্মহত্যার আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকের নিজের আইডিতে দুইটি পোষ্ট দিয়েছেন মিজানুর। একটি পোস্টে সে লিখেছে বাবা তোমার কথা রাখতে পারলাম না, জীবন মানে সংগ্রাম, আমি হেরে গেলাম। অন্যটিতে লেখেন পারলে ক্ষমা কবরেন, স্বপ্নগুলো পুরণ হলোনা।

- Advertisement -islamibank

তার পিতা আশেক এলাহী বলেন, ছেলে সকালেও বাড়িতে ছিলো। বিকেলে সে দোকানে চলে এসেছে। রাতে ভাড়া বাসায় সে গলায় গামছা পেঁছিয়ে আত্মহত্যা করেছে। তবে ছেলে কেন ফেসবুকে এধরনের পোস্ট দিয়ে আত্মহত্যা করেছে তার সঠিক কোন কারণ জানা নেই বলেন মৃত মিজানুরের পিতা।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর হায়দার জানিয়েছেন, খবর পেয়ে থানা থেকে টিম পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। রিপোর্ট হাতে এলে জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM