সাক্ষ্য দিতে আদালতে যাননি শাকিব

প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে দায়ের করা মামলায় সাক্ষ্যগ্রহণের দ্বিতীয় বারের মতো অসুস্থতা দেখিয়ে আদালতে উপস্থিত হননি চিত্রনায়ক শাকিব খান।

- Advertisement -

বৃহস্পতিবার (৫ অক্টোবর) ঢাকার অষ্টম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক সৈয়দা হাফসা ঝুমার আদালতে এ মামলার সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল।

- Advertisement -google news follower

এদিন শাকিব খান অসুস্থতার কারণ দেখিয়ে আদালতে না এসে তার আইনজীবীর মাধ্যমে সময়ের আবেদন করেন। পরে আদালত এই মামলার সাক্ষ্যগ্রহণের জন্য আগামী বছরের ১৫ জানুয়ারি দিন ধার্য করেন।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শাকিব খানের আইনজীবী খায়রুল হাসান।

- Advertisement -islamibank

এর আগে, এ বছরের ৫ জুলাই ঢাকার অষ্টম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক সৈয়দা হাফসা ঝুমা প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। একই সঙ্গে মামলার সাক্ষ্যগ্রহণের জন্য ৯ আগস্ট দিন ধার্য করেন।

ওই দিন প্রযোজক নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রত্যাশা করেন। তবে ব্যস্ততা দেখিয়ে সেদিন প্রথমবারের মতো আদালতে সাক্ষ্য দিতে উপস্থিত হননি তিনি।

প্রসঙ্গত, ব্ল্যাকমেল করে চাঁদা দাবির অভিযোগে এ বছরের ২৩ মার্চ প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন শাকিব খান। এর অভিযুক্তের দেশত্যাগে নিষেধাজ্ঞারও আবেদন করেন তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM