ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আল মামুনের ইন্তেকাল

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার মারা গেছেন।

- Advertisement -

আজ সোমবার (২ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় জেলা শহরের বাগানবাড়ি এলাকায় তার শ্বশুরবাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। মৃত্যুকালে তিনি এক ছেলে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

- Advertisement -google news follower

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক গোলাম মহিউদ্দিন খোকন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আল মামুন সরকার দীর্ঘ দিন ধরে হৃদরোগসহ নানা রোগে ভুগছিলেন।

সোমবার সকালে ঘুমন্ত অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। আজ বাদ আছর জেলা ঈদগাহ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তার লাশ শেরপুরে কবরস্থানে মায়ের পাশে দাফন করা হবে।

- Advertisement -islamibank

এদিকে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তাকে একনজর দেখতে স্থানীয় সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাধির চৌধুরী, জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন প্রমুখসহ জেলা ও উপজেলার আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও নানা শ্রেণি পেশার মানুষ ছুটে যান।

আল মামুন সরকার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের আয়নাডোবা গ্রামে ১৯৫৪ সালে ছাফিউর রহমান সরকার ও আনোয়ারা বেগমের সংসারে জন্মগ্রহণ করেন।

১৭ বছর বয়সে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন। ছাত্রজীবন থেকে তিনি আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন। ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি এবং জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্বও পালন করেন তিনি।

আল মামুন সরকার রেডক্রিসেন্ট সোসাইটির ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের চেয়ারম্যান। এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাবেক চেয়ারম্যান ছিলেন তিনি। সর্বশেষ জেলা পরিষদের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে তিনি চেয়ারম্যান পদে জয়লাভ করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM