চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাসের ধাক্কায় নিহত ২

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার কমল মুন্সিরহাট এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে পিকআপ ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই জন নিহত ও একজন আহত হয়েছেন। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাত ১২টায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো জব্দ করেছে।

- Advertisement -

নিহতরা হলেন- মোটরসাইকেল আরোহী পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের শেখ মোহাম্মদ পাড়ার মৃত আহমদুর রহমানের ছেলে এস এম আজিজুর রহমান খোকন (৩৬) ও পিকআপের হেলপার কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন মৃত সৈয়দ মুরাদের ছেলে সৈয়দ আলম (৩৩)। এ ঘটনায় আহত হয়েছেন অপর মোটরসাইকেল আরোহী পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের আবু সিদ্দিকের ছেলে বোরহান উদ্দিন নাছির (৩২)।

- Advertisement -google news follower

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানিয়েছে, চট্টগ্রাম শহর থেকে আসা ঈগল পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ এবং মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলে থাকা দুই জনসহ পিকআপের হেলপার গুরুতর আহত হন। দুর্ঘটনার পর ঈগল পরিবহনের বাসটি স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ আটক করেছে। গুরুতর আহত অবস্থায় তিন জনকে উদ্ধার করে স্থানীয় পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তাছিম নওশাদ বলেন, ‘মঙ্গলবার রাতে দুর্ঘটনায় আহত তিন জনকে হাসপাতালে আনা হয়। এর মধ্যে দুই জনকে মৃত ঘোষণা করা হয়। বোরহান উদ্দিন নাছির নামে একজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত দুই জনের মধ্যে একজনের নাম আজিজুর রহমান খোকন। অপরজনের নাম জানাতে পারেনি হাসপাতালে নিয়ে আসা ব্যক্তিরা।’

- Advertisement -islamibank

পটিয়া ক্রসিং হাইওয়ে থানার ওসি বিকাশ সরকার বলেন, দুর্ঘটনায় নিহত দুই জনের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিও একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো জব্দ করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM