টেকনাফে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত ইউপি সদস্য: স্বর্ণালংকর লুট

টেকনাফে ছিদ্দিক আহমদ (৪১) নামে এক ইউপি সদস্যকে ছুরিকাঘাতে গুরুতর আহত করে তার কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়েছে ছিনতাইকারীরা।

- Advertisement -

রবিবার রাত ১০টার দিকে সাবরাং ইউনিয়নের বাহারছড়া মৎস্য ঘাট এলাকায় এ ঘটনাটি ঘটছে। আহত ব্যক্তি সাবরাং ইউনিয়নের আলীর ডেইল গ্রামের বাসিন্দা মৃত খুইল্ল্যা মিয়ার ছেলে। সে সাবরাং ২নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং টেকনাফ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক বলে জানা গেছে।

- Advertisement -google news follower

আজ সোমবার সকালে আহত ইউপি সদস্য ছিদ্দিক আহমদের ভাতিজা সৈয়দ আহমেদ এ তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, টেকনাফ সদর ইউনিয়নের বড় হাবিরপাড়া শ্বশুর বাড়ি থেকে মোটরসাইকেল যোগে আট ভরি স্বর্ণালংকার নিয়ে বাড়িতে যাওয়ার সময় সাবরাংয়ের বাহারছড়া মৎস্য ঘাট এলাকায় মাছ কেনার জন্য অপেক্ষা করছিলেন চাচা ছিদ্দিক আহমদ।

- Advertisement -islamibank

এসময় ছিনতাইকারীচক্রটি তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা নগদ ৫০ হাজার টাকা ও আট ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এসময় আহত ছিদ্দিকের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এসে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ইমরান ইউসুফ বলেন, রাত সাড়ে দশটার দিকে ধাঁড়ালো অস্ত্রের আঘাতপ্রাপ্ত এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসেন।

তার ঘাড়, ডান হাতের বাহু ও কোমড়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তার অবস্থা আশঙ্কা জনক।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, একজন ইউপি সদস্যকে ছুরিকাঘাতে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM