ভাটিয়ারীতে ৩ লাখ টাকার গাঁজাসহ আটক ২

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারীতে অভিযান চালিয়ে তিন লাখ টাকা মূল্যের ২০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)।

- Advertisement -

গতকাল রবিবার ভাটিয়ারী পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশীকালে এসব গাঁজাসহ তাদের আটক করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করে র‌্যাব।

- Advertisement -google news follower

আটক মাদক কারবারিরা হলেন, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম আলিপুরের মৃত মনহাজ মিয়ার ছেলে মো. সোহাগ মিয়া (৩০) ও হাটহাজারী নজুমিয়া হাট এলাকার মো. ইলিয়াছের ছেলে মো. বখতিয়ার প্রকাশ মানিক (২৫)।

আজ সোমবার (২৫ সেপ্টেম্বর) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ উল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -islamibank

তিনি বলেন, কতিপয় মাদক কারবারি ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে প্রাইভেটকার যোগে অবৈধ মাদকদ্রব্য বহন করে চট্টগ্রামের দিকে আসছে।

গোপনে এমন তথ্য পেয়ে ভাটিয়ারীতে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে র‌্যাবের টিম। এসময় চেক পোস্টের দিকে আসা সন্দেহজনক প্রাইভেটকারটি থামিয়ে তল্লাশী শুরু করলে কারের ব্যাক ঢালার ভিতরে রাখা একটি প্লাস্টিকের বস্তায় ২০ কেজি গাঁজা পাওয়া যায়।

পরে মাদক বহনের দায়ে প্রাইভেটকারটি জব্দ করা হয় এবং দুজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তার করা হয়েছে বলে জানায় র‌্যাবের এ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM