রোনালদোর নৈপুণ্যে আল নাসর’র দুর্দান্ত জয়

তারকায় ঠাসা এক ম্যাচ দেখল সৌদি প্রো লিগ। আল নাসর এবং আল-আহলির ম্যাচে ছিলেন ফুটবলের নামিদামি তারকারা। এমন এক ম্যাচে নিশ্চিতভাবেই দারুণ কিছুর অপেক্ষায় ছিলেন দর্শকরা। খেলোয়াড়রা তাদের নিরাশ করেননি। দুই গোলের ম্যাচ পরিণত হয়েছিল গোলের এক থ্রিলারে। তাতে ৪-৩ গোলের অসাধারণ জয় নিয়ে মাঠ ছেড়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর দল।

- Advertisement -

এই ম্যাচে জোড়া গোল করে আল-নাসরের জয়ে নেতৃত্ব দিয়েছেন রোনালদো। লিগের প্রথম দুই ম্যাচে গোল না পেলেও এবার টানা ৫ ম্যাচে গোল করে নিজের উপস্থিতি বেশ ভালোভাবেই জানান সিআরসেভেন। আল-নাসরের হয়ে বাকি দুই গোল করেন ব্রাজিলিয়ান তালিসকা।

- Advertisement -google news follower

লিগে আল নাসরের তৃতীয় ম্যাচেই হ্যাট্ট্রিক করে গোলের খাতা খুলেছিলেন রোনালদো। সেই থেকে টানা ৫ ম্যাচে গোল পেয়েছেন তিনি। সব মিলিয়ে এই ৫ ম্যাচে রোনালদোর গোল সংখ্যা ৯টি, সতীর্থদের দিয়ে করিয়েছেন আরও ৪টি গোল। ম্যাচ শেষে নিজেকে নিয়ে তাই রোনালদোর সহজ বক্তব্য, লোকে ভাবে আমি ফুরিয়ে গিয়েছি, তবে আমি ফুরাইনি।

ঘরের মাঠে এদিন গোলের দেখা পেতে আল নাসরের সময় লেগেছে ৪ মিনিট। সাদিও মানের বাড়ানো বলে রোনালদোর করা গোল এগিয়ে দেয় রিয়াদের ক্লাবটিকে। ম্যাচের ১৭ মিনিটে আল নাসরের হয়ে ব্যবধান ২–০ করেন অ্যান্ডারসন তালিসকা।

- Advertisement -islamibank

একপেশে ম্যাচে কিছুটা হলেও প্রাণ ফেরান ফ্রাঙ্ক কেসি। ম্যাচের ৩০ মিনিটে এক গোল শোধ করেন সাবেক এই বার্সা তারকা। তবে বিরতিতে যাওয়ার আগেই নিজের দ্বিতীয় গোলে ব্যবধান ৩–১ করেন তালিসকা।

বিরতির পরেই আবার ম্যাচে ফেরার চেষ্টা চালায় আল আহলি। পেনাল্টি থেকে গোল করে দলকে ম্যাচে ফেরান মাহরেজ। তবে সেটাও খুব বেশি সময়ের জন্য না। আরও একবার স্কোরশিটে রোনালদো। ব্যবধান ৪–২। আল-নাসর তখন জয়ের স্বপ্ন দেখছে।

তবে আল আহলি হাল ছাড়েনি। ৮৭ মিনিটে ফেরাস আলব্রিকানের গোলে ব্যবধান ৪–৩ করে ম্যাচে রোমাঞ্চ ফিরিয়ে আনে ক্লাবটি। তবে এরপর আল নাসর আর সুযোগ দেয়নি তাদের। ৪–৩ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ক্লাবটি। এ জয়ের পর ৭ ম্যাচে ৫ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে তালিকার পাঁচে উঠে এসেছে আল নাসর। সমান ম্যাচে একই পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে ৬ নম্বরে আছে আল আহলি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM