শাহ আমানতে রাইস কুকারে মিলল ১৭০০ গ্রাম স্বর্ণ, আটক ১ যাত্রী

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে সংযুক্ত আরব আমিরাতের শারজাহ থেকে আসা মোহাম্মদ আলী নামে এক যাত্রীকে আটক করেছে কাস্টমস কর্মকর্তারা। শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় এ অভিযান পরিচালনা করা হয়।

- Advertisement -

এসময় আটক মোহাম্মদ আলীর লাগেজে থাকা একটি রাইস কুকারের ভেতরে বিশেষ কায়দায় লুকিয়ে আনা ১ কেজি ৭০০ গ্রাম স্বর্ণ জব্দ করা হয়। একইসঙ্গে তার কাছ থেকে আরও ১০০ গ্রাম ওজনের স্বর্ণালঙ্কারও জব্দ করা হয়।

- Advertisement -google news follower

মোহাম্মদ আলীর বাড়ি চট্টগ্রামের হাটহাজারী উপজেলার চিকনদন্ডি এলাকায়। তার বাবার নাম মোহাম্মদ মুসা।

কাস্টমস কর্মকর্তারা জানান, আটক মোহাম্মদ আলী সকাল সাড়ে ৭টায় এয়ার এরাবিয়ার একটি ফ্লাইটযোগে চট্টগ্রাম পৌঁছান। এরপর কাস্টমস কর্মকর্তারা তার লাগেজে থাকা একটি রাইস কুকারের ভেতর থেকে স্বর্ণগুলো জব্দ করেন।

- Advertisement -islamibank

চট্টগ্রাম কাস্টমস হাউসের এয়ারপোর্ট ইউনিটের ডেপুটি কমিশনার মো. আহসান উল্লাহ বলেন, উদ্ধার হওয়া স্বর্ণ এবং স্বর্ণালঙ্কারের আনুমানিক বাজারমূল্য দেড় কোটি টাকা। এ ঘটনায় আটক যাত্রীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM