বিমানের ভেতর যাত্রীদের খোঁজখবর নিলেন প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৮তম অধিবেশনে যোগ দিতে রোববার (১৭ সেপ্টেম্বর) ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ বিমানের উড়োজাহাজ ‘সোনার তরীর’ লন্ডন ও নিউইয়র্কগামী ফ্লাইটে করে তিনি তার এই যাত্রা শুরু করেন।

- Advertisement -

আর লন্ডনের পথে উড়াল দেওয়ার আগে বিমানটির ভেতর থাকা অন্য সাধারণ যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করেন প্রধানমন্ত্রী। হেঁটে হেঁটে যাত্রীদের খোঁজখবর নেন তিনি। এছাড়া বিমানের ক্রুদের সঙ্গেও কুশল বিনিময় ও এক শিশুকে আদর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

- Advertisement -google news follower

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী বিমানটি রোববার সকাল ১০টা ১২ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায়। রাত ৯টা ৫ মিনিটে তিনি লন্ডন পৌঁছান।

লন্ডনের হিথ্রো বিমানবন্দরে চার ঘণ্টা যাত্রা বিরতির পর ফ্লাইটটির ১৭ সেপ্টেম্বর (নিউইয়র্ক সময়) রাত ১০টা ৫০ মিনিটে নিউইয়র্কের জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM