পুকুর পাড়ে ঝলসানো অবস্থায় পড়ে ছিল বৃদ্ধের লাশ

চট্টগ্রামের পটিয়া পৌর এলাকার নিজ বাড়ির পুকুর পাড়ে ঝলসানো অবস্থায় পড়ে ছিলো মনির আহমদ নামে সত্তর বছর বয়সী এক বৃদ্ধের লাশ।

- Advertisement -

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে পটিয়া পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ড থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -google news follower

নিহত মনির আহমদ পৌরসভার উত্তর গোবিন্দারখীল ইঞ্জিনিয়ার নুরুল আলম চৌধুরীর বাড়ির মৃত আবদুর রশীদের ছেলে বলে জানা গেছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। দিন গড়িয়ে রাত এলেও তিনি ঘরে ফিরে না আসায় পরিবারের সদস্যরা তাকে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখোঁজির পর রাত ১০টার দিকে নিহতের বাড়ির পুকুর পাড়ে ঝলসানো অবস্থায় তার লাশ দেখতে পান স্থানীয়রা। এ সময় পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নেয়।

- Advertisement -islamibank

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রিটন সরকার বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুকুর পাড়ে ঝলসানো অবস্থায় এক বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ। লামের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। সকালে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাটি তদন্ত করা হচ্ছে জানালেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM