সলিমপুরে অবৈধ দখলদারদের হামলায় ইউএনও-ওসিসহ আহত ১০, আটক ৩

সীতাকুণ্ডের সলিমপুর ইউনিয়নের জঙ্গল সলিমপুরে অভিযান শেষে ফেরার পথে বিকেলে অবৈধ দখলদারদের হামলায় আহত হন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কে এম রফিকুল ইসলাম ও সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদসহ ১০ জন। এ সময় তাদেরকে উদ্ধার করে নগরীর একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়। এই ঘটনায় তিনজনকে আটক করেছেন পুলিশ।

- Advertisement -

আহতের বিষয়টি নিশ্চিত করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আলাউদ্দিন বলেন, হার্ট ফাউন্ডেশনের জন্য বরাদ্দকৃত একটি জায়গা দীর্ঘদিন ধরে অবৈধ দখলদাররা দখল করে স্থাপনা নির্মাণ করে আছেন। তাদের বেশ কয়েকবার নোটিশ করলেও কিন্তু তারা দখল ছাড়েননি। উক্ত স্থান থেকে অবৈধ দখলদারদেরকে উচ্ছেদ করে দশ একক জায়গা উদ্ধার করা হয়। কিন্তু বিকাল তিনটার দিকে উচ্ছেদ শেষে ফেরার পথে অবৈধ দখলদারদের হামলায় গুরুতর আহত হন ইউএনও, ওসিসহ বেশ কয়েকজন। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে পরিচালিত এই অভিযানকালে উপজেলার জঙ্গল সলিমপুর মৌজার বি.এস ১নং খাস খতিয়ানভুক্ত বি.এস ৩৬০ ও ৩৬১ দাগের পাহাড় শ্রেণির এই জমিতে থাকা শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM