বন্দরে শাশুড়িকে হত্যার অভিযোগে মেয়ের জামাই গ্রেপ্তার

চট্টগ্রাম নগরের বন্দর থানা এলাকায় রুমা আক্তার ওরফে মঞ্জুরা বেগম (৫০) নামে এক নারীকে হত্যার অভিযোগে তার মেয়ের জামাই মো. আজিমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

- Advertisement -

সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে নগরের ডবলমুরিং থানার সুপারিওয়ালা পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আজিম কর্ণফুলীর শিকলবাহা এলাকার মৃত আলী জোহরের ছেলে।

- Advertisement -google news follower

পুলিশ সূত্র জানায়, রুমা আক্তার কয়েক মাস আগে নগরের বন্দর থানা এলাকায় মেয়ের বাসায় ওঠেন। সেখানে মেয়ের জামাই আজিম তাকে প্রায় সময় বকাঝকা করতেন এবং নানা বিষয়ে হাতও তুলতেন। সবশেষ গত ১০ সেপ্টেম্বর দিনের কোনো এক সময়ে অভিযুক্ত আজিম তার শাশুড়িকে হত্যা করে মরদেহ বাসায় ঝুলিয়ে রেখে পালিয়ে যায়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা বলেন, নিহত রুমা আক্তারের ছেলে মো. জুয়েল বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ (সোমবার) অভিযুক্ত আজিমকে আদালতে পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM