চট্টগ্রাম আঞ্চলিক ক্রিকেট সংস্থা’র ২য় সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম আঞ্চলিক ক্রিকেট সংস্থার ২য় সভা আজ ৯ সেপ্টেম্বর সকাল ১১ টায় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন আঞ্চলিক ক্রিকেট সংস্থার আহ্বায়ক ও বিসিবি পরিচালক আ জ ম নাছির উদ্দিন। উপস্থিত ছিলেন আঞ্চলিক ক্রিকেট সংস্থার সদস্য ড. সিরাজউদ্দিন মো. আলমগীর, আলহাজ্ব আলী আব্বাস, সৈয়দ আবুশ বশর, নাজমুল আহসান রোমেন, বৈরী মিত্র চাকমা।

- Advertisement -

সভায় চট্টগ্রাম বিভাগের অধীনস্থ জেলা সমূহের ক্রিকেট কার্যক্রম নিয়ে আলোচনা করা হয় এবং সবকটি জেলায় নিয়মিত লীগ আয়োজন নিশ্চিতকরণ, পর্যবেক্ষণ ও আর্থিক সহযোগিতা করার সিদ্ধান্ত গৃহীত হয়। এ লক্ষে, ক্রীড়াসংস্থা সমূহের বিগত ৫ বছরের ক্রিকেট কার্যক্রম পর্যালোচনা এবং ২০২২-২৩ ক্রীড়াপঞ্জিতে জেলা ক্রিকেট লীগসহ সকল ক্রিকেট কার্যক্রম আয়োজন উপলক্ষে গৃহীত পরিকল্পনার লিখিত বিবরণ চট্টগ্রাম আঞ্চলিক ক্রিকেট সংস্থা’য় প্রেরণের জন্য সবকটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরাবরে পত্র প্রেরণের সিদ্ধান্ত গৃহীত হয়।

- Advertisement -google news follower

সভায় চট্টগ্রাম বিভাগীয় অনুর্ধ-২৩ ক্রিকেট প্রতিযোগিতা ২টি গ্রুপে বিভক্ত করে চট্টগ্রাম ও কুমিল্লা ভেন্যুতে আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী ১০ নভেম্বর চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ‘ক’ গ্রুপের খেলা এবং ১১ নভেম্বর কুমিল্লা ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ‘খ’ গ্রুপের খেলা সমূহ শুরু হবে। প্রতিযোগিতা সমাপ্তির পর বাছাইকৃত সেরা নৈপূণ্য প্রদর্শনকারী খেলোয়াড়দেরকে নিয়ে চট্টগ্রাম আঞ্চলিক ক্রিকেট একাডেমী শুরুর পরিকল্পনা গ্রহণ করা হয়।

সভায় আঞ্চলিক ক্রিকেট সংস্থার কার্যক্রমকে গতিশীল করতে ড. সিরাজউদ্দিন মো. আলমগীরকে সদস্য সচিব এবং আলহাজ্জ্ব আলী আব্বাসকে অর্থ সচিব মনোনীত করা হয়।
জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM