দেওয়ানহাট এলাকায় রাত ১২টা থেকে সকাল ৬টা সড়ক বন্ধ থাকবে ৭ দিন

চট্টগ্রাম শহরের লালখান বাজার হতে শাহ আমানত বিমান বন্দর পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্পের কাজ তরান্বিত করতে ৯ থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত ৭ দিন ডবলমুরিং একই নিয়মে সড়ক বন্ধ রাখার ঘোষণা দিয়েছে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ।

- Advertisement -

রাত্রিকালীন সময়ে সাময়িকভাবে রাস্তা বন্ধের বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ জানান, বাস্তবায়নাধীন “চট্টগ্রাম শহরের লালখান বাজার হতে শাহ্ আমানত বিমানবন্দর পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ” প্রকল্পের আওতায় ৯ থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত দেওয়ানহাট মোড়ের ২টি স্প্যানে ভারী ২টি ক্রেনের (৫০০ টন ও ৩০০ টন) মাধ্যমে গার্ডার উত্তোলনের কাজ শুরু করা হবে। বর্ণিত তারিখে রাত ১২ টা হতে সকাল ৬ টা পর্যন্ত দেওয়ানহাট থেকে টাইগারপাস পর্যন্ত দেওয়ানহাট রেল ব্রিজ, কদমতলী থেকে ডবলমুরিং থানা পর্যন্ত রাস্তা ও ব্রিজ এবং দেওয়ানহাট মোড় থেকে রেল লাইন পর্যন্ত নিচের রাস্তায় জনসাধারণের নিরাপত্তার স্বার্থে সকল ধরনের যানবাহন ও পথচারীর চলাচল সাময়িকভাবে বন্ধ থাকবে। যানবাহনসমূহকে উক্ত সময়ে বিকল্প রাস্তায় চলাচলের অনুরোধ করা হলো।

- Advertisement -google news follower

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM