চবি ছাত্রলীগ নেতা রাজু মুন্সির রুম সিলগালা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী ও নিরাপত্তা কর্মকর্তাকে মারধরের ঘটনায় আসামি ছাত্রলীগ নেতা রাজু মুন্সিকে না পেয়ে তার দখলে থাকা রুম সিলগালা করেছে প্রশাসন। এছাড়াও মারধরের ঘটনায় মামলা করেছে প্রশাসন।

- Advertisement -

সোমবার (৪ সেপ্টেম্বর) আইন শৃঙ্খলা বাহিনীর সহায়তায় শাহজালাল হলে অভিযুক্তের দখলে থাকা ৪৩৫ নম্বর রুম সিলগালা করে দেয় প্রক্টরিয়াল বডি।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নূরুল আজিম শিকদার বলেন, আমরা আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় তার অবস্থানের সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়েছি। কোথাও পাওয়া যায়নি। তবে আমরা শাহজালাল হলে তার কক্ষটি সিলগালা করে দিয়েছি। আমাদের চেষ্টা অব্যাহত আছে। তাকে দ্রুতই গ্রেপ্তার করা হবে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা রাজু মুন্সি শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিক্সটি নাইন গ্রুপের নেতা। তার বিরুদ্ধে শিক্ষককে মারধরের হুমকিসহ নানা অভিযোগ রয়েছে।

- Advertisement -islamibank

উল্লেখ্য, গত ২৮ আগস্ট বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী সৈয়দ জাহাঙ্গীর ফজল ও নিরাপত্তা কর্মকর্তা শেখ মোহাম্মদ আব্দুর রাজ্জাককে মারধর করেন শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাজু মুন্সি। এ ঘটনায় ওইদিন রাতে হাটহাজারী থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন নিরাপত্তা কর্মকর্তা শেখ মোহাম্মদ আব্দুর রাজ্জাক।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM