শাহরুখ অভিনীত পাঠানের রেকর্ড ভাঙল সানীর গদর ২

হিন্দি সিনেমার ইতিহাসে সবচেয়ে দ্রুত ৫শ কোটি আয়ের রেকর্ড গড়ল ‘গদর ২’। মাত্র ২৪ দিনে এই আয় করেছে সানি দেওলের এই ছবিটি।

- Advertisement -

চতুর্থ রবিবারে অর্থাৎ মুক্তির পর ২৪তম দিনে ‘গদর ২’ ভারতের বাজারে ব্যবসা করেছে ৮.৫০ কোটির। প্রথম সপ্তাহে এই ছবির আয় ছিল ২৮৪.৬৩ কোটি।

- Advertisement -google news follower

দ্বিতীয় সপ্তাহে আয় হয়েছিল ১৩৪.৪৭ কোটি। তৃতীয় সপ্তাহে ৬৩.৩৫ কোটি। এর সঙ্গে শেষ রবিবারের আয় যোগ হয়ে দাঁড়ায় ৫০১.৮৭ কোটি।

এর আগে ৫শ কোটি পার করতে ‘পাঠান’-এর সময় লেগেছিল ২৮ দিন। তার কিছুটা পিছনে আছে ‘বাহুবলী ২’। ৩১ দিনে ৫শ কোটির ক্লাবে প্রবেশ করেছিল রাজামৌলীর ছবিটি।

- Advertisement -islamibank

ভারতে সর্বোচ্চ উপার্জনকারী হিন্দি ছবির তালিকায় রয়েছে ৩ নম্বরে রয়েছে ‘গদর ২’। এক নম্বরে রয়েছে শাহরুখ খানের ছবি ‘পাঠান’। তারপরই আছে ‘বাহুবলী ২’।

২০০১ সালে ‘গদর: এক প্রেমকথা’ ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল। ‘গদর’ ছবিতে সানি এক শিখ ট্রাক চালক ছিলেন। ঘটনাচক্রে তিনি সাকিনার (আমিশা) সঙ্গে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ধর্ম আলাদা হলেও সেই পরিস্থিতি তারা কীভাবে সামলেছিলেন তা দেখা যাবে ‘গদর টু’ ছবিতে। সূত্র: হিন্দুস্তান টাইমস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM