দক্ষিণী সিনেমার অভিনেত্রী অপর্ণার ঝুলন্ত লাশ উদ্ধার

দক্ষিণী সিনেমার অভিনেত্রী অপর্ণা নায়ারের নিজ বাসা থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ আগস্ট) মরদেহ উদ্ধার করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩১ বছর।

- Advertisement -

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, কর্নাটকের করমনা এলাকার বাসিন্দা ছিলেন অভিনেত্রী অপর্ণা।

- Advertisement -google news follower

তার নিথর দেহ উদ্ধারের পর দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাত তাকে মৃত বলে ঘোষণা করে। তার এই মৃত্যুতে ইতোমধ্যেই তদন্তে নেমেছে ভারতীয় পুলিশ। অস্বাভাবিক মৃত্যুর কারণে মামলাও দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা করেছেন অপর্ণা। অভিনেত্রীর স্বামী এবং পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছে তারা।

- Advertisement -islamibank

জানা গেছে, যখন অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়, তখন বাড়িতেই ছিলেন তার মা ও বোন। তবে তদন্ত চলছে। শেষ হলেই বলা যাবে এটি আত্মহত্যা নাকি এর পেছনে অন্য কোনো ঘটনা রয়েছে।

প্রসঙ্গত, দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অপর্ণা এক পরিচিত নাম। তার অভিনীত উল্লেখযোগ্য সিরিয়ালের নাম ‘মেঘাতীর্থম’, ‘কলকি’, ‘কদালু পরঞ্জ কাড়া’।

এসব সিরিয়ালে তিনি মুখ্য চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন। ব্যক্তিজীবনে স্বামী ও দুই কন্যা নিয়ে সংসার ছিল তার। সূত্র : হিন্দুস্তান টাইমস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM