‘হাবু ভাই’ তিন দিন এতিমখানায় খাওয়াবেন

বিয়ের রিসিপশনের অনুষ্ঠানের আয়োজন না করে সেই টাকা এতিমখানায় খরচ করবেন বলে জানিয়েছেন ছোট পর্দার অভিনেতা চাষী আলম ওরফে ‘ব্যাচেলর পয়েন্ট নাটক’র হাবু ভাই।

- Advertisement -

সম্প্রতি পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন হয়েছে এই অভিনেতার। এরপর একটি সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, আপাতত বড় করে কোনো অনুষ্ঠানের ইচ্ছে নেই তার। বরং রিসিপশনে যে টাকাটা খরচ হত সেটা এতিমখানায় দিয়ে দিতে চান।

- Advertisement -google news follower

এই অভিনেতা বলেন, ‘আমার অনেক শুভাকাঙ্ক্ষী। অনেক বন্ধুবান্ধব। তুলতুলের পরিবারেও অনেক মানুষ। আমি বড় করে অনুষ্ঠান করতে গেলে ইচ্ছাকৃতভাবে বা মনের অজান্তেই অনেকে হয়ত বাদ পড়তে পারেন। এই কারণে সেটা চাচ্ছি না। আমার রিসিপশনে যে টাকাটা খরচ হত সেটা আমি এতিমখানায় দিয়ে দেব। এখানে আমার বন্ধু-বান্ধবরা যদি মন খারাপ করে তাহলে কিছু করার নাই।’

তবে এতিমদের জন্য একবেলা খাবারের আয়োজন করে নয়, হাবু ভাই চান অন্তত তিন দিনের খাবার খরচ যেন তিনি প্রদান করতে পারেন।

- Advertisement -islamibank

তার কথায়, ‘আমি একবেলা খাওয়াতে রাজি না। খাওয়ালে ভালোভাবে খাওয়াবো। একটা এতিমখানায় তিন দিনের যে খরচ হয় সেটা দিয়ে দেব। এমন চার-পাঁচটা এতিমখানায় খাওয়াব। এ ছাড়া সেখানে নিত্যপ্রয়োজনীয় কিছু জিনিস কিনে দেব- যাতে তারা সেগুলো অনেকদিন ব্যবহার করতে পারে।’

হাবু ভাই জানান, ইতোমধ্যেই একটা এতিমখানার খোঁজ পেয়েছি। যেটি সাভারের বিরুলিয়ায় অবস্থিত। এতিমখানাটি মেয়েদের। সচারচর আমাদের আশেপাশে নারীদের এতিমখানা দেখা যায় না। তো আমার ইচ্ছা, সেখানেই করার।

স্বামীর এমন সিদ্ধান্তে খুশি তার স্ত্রী তুলতুল। তিনি বলেন, ‘ও (চাষী আলম) আমাকে বলেছে, আমি এটা করতে চাই। তখন আমি বলেছি, আলহামদুলিল্লাহ। এটা অবশ্যই ভাল কাজ। তুমি এটা করো।’

প্রসঙ্গত, গত শুক্রবার পারিবারিক আয়োজনে বিয়ে করেন চাষী আলম ও তুলতুল। অভিনেতার স্ত্রীর ডাক নাম মোহনা। রাজধানীর বাড্ডায় পরিবারের সঙ্গে থাকেন তিনি। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে সবার ছোট সে। গত বছর বেসরকারি একটি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ শেষ করেছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM