ছেলের কোদালের আছারির আঘাতে পিতার মৃত্যু

সিরাজগঞ্জের বেলকুচিতে পারিবারিক কলহের জেরে ছেলের কোদালের আছারির আঘাতে আশরাফ আলী (৫৫) নামের এক কৃষক খুন হয়েছে।

- Advertisement -

রবিবার (২৭) রাতে বেলকুচি উপজেলার গোপরেখী গ্রামে এ ঘটনা ঘটে। এই ঘটনায় ঘাতক ছেলে মুছা (৩৩) কে স্থানীরা পুলিশে সোপর্দ করেছে।

- Advertisement -google news follower

রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন থানা অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান।

নিহতের পারিবার সুত্রে জানাযায়, দীর্ঘ দিন মুছা ও তার মায়ের সাথে পারিবারিক কলহ চলছিল। তারই ধারাবাহিকতায় রবিবার রাতে মুছা ও তার মায়ের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তর্কে জড়িয়ে পড়ে।

- Advertisement -islamibank

তর্কের এক পর্যায়ে তার বাবা আশরাফ আলী এগিয়ে আসলে পাশে থাকা কোদালের আছারি দিয়ে বাবার মাথায় আঘাত করে মুছা। এতে আশরাফ আলী মারাত্মক ভাবে আহত হলে স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে হসপিটাল নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এনায়েতপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান জানান, পরিবারিক কলহের জেরে ছেলে মুছার কোদালের আঘাতে বাবা খুন হয়েছে। আমরা ঘটনাস্থল থেকে ঘাতক ছেলেকে আটক করেছি।

নিহতের লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। এব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM