আগ্রাবাদে নালায় পড়ে নিখোঁজ শিশু ইয়াছিনের লাশ উদ্ধার

চট্টগ্রাম সিটি করপোরেশনের নালায় পড়ে নিখোঁজ দেড় বছরের শিশু ইয়াছিন আরাফাতের লাশ ১৬ ঘণ্টা পর উদ্ধার করতে সক্ষম হয়েছে দমকল কর্মীরা।

- Advertisement -

আজ সোমবার (২৮ আগস্ট) সকাল ৯টা ১০ মিনিটে সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা কর্মীদের সহায়তায় নালা থেকেই শিশুটির লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা।

- Advertisement -google news follower

এর আগে রবিবার (২৭ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে উত্তর আগ্রাবাদের রঙ্গীপাড়াস্থ কেএম হাশেম টাওয়ার এলাকার নালায় ডুবে শিশুটি নিখোঁজ হয়। শিশু ইয়াছিন আরাফাত ওই এলাকার সাদ্দাম হোসেনের ছেলে।

মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুর রাজ্জাক। তিনি বলেন, বিকেলে শিশু নিখোঁজের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান চালায়।

- Advertisement -islamibank

এরপর এদিন রাত সাড়ে ১০টা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। কিন্তু খোঁজ না মেলায় উদ্ধার অভিযান স্থগিত করা হয়। পরে আজ (সোমবার) সকালে অভিযান শুরু হয়। একপর্যায়ে নালা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

চট্টগ্রাম ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের এক কর্মকর্তা বলেন,  হালিশহর এলাকার ওই নালাটি আকারে বড় এবং সেখানে আবর্জনার স্তুপ আছে। সে কারণে শিশুটির লাশ উদ্ধার করতে ফায়ার সার্ভিসের সদস্যদের সময় লেগেছে।

এদিকে একের পর এক নালায় তলিয়ে শিশুসহ মানুষজন নিখোঁজের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন চট্টগ্রামের বিশিষ্টজনেরা।

এর আগে চলতি বছরের ২৭ সেপ্টেম্বর নগরের আগ্রাবাদ এলাকায় ১৯ বছর বয়সী সেহেরীন মাহবুব সাদিয়া নালায় তলিয়ে যান। তিনি চট্টগ্রামের আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। নিখোঁজের দিন রাতে তার মরদেহ উদ্ধার করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM