চায়ের দোকানে চাঁদাবাজির সময় ধরা ২ ভুয়া ম্যাজিস্ট্রেট

একটি চায়ের দোকানে প্রবেশ করে হুমকি ধমকির মাধ্যমে মালিককে বোকা বানিয়ে চাঁদাবাজি করার চেষ্টা করে ফেঁসে গেছে দুই তরুণ।

- Advertisement -

তারা নিজেদেরকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ম্যাজিস্ট্রেট পরিচয় দেন। তবে তাদের কথাবার্তায়,আচরণে স্থানীয়দের সন্দেহ হলে তারা এ দুই তরুণকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

- Advertisement -google news follower

শনিবার (২৬ আগস্ট) দুপুরে সিরাজগঞ্জ শহরের মিরপুর পশ্চিমপাড়ার একটি চায়ের দোকান থেকে তাদের আটক করা হয়।

এ ঘটনায় চা দোকানি মো. সুরুজুল ইসলাম (৩৪) বাদী হয়ে এদিন রাতে সিরাজগঞ্জ সদর থানায় একটি প্রতারণা ও চাঁদাবাজির মামলা দায়ের করেছেন।

- Advertisement -islamibank

আটক ভুয়া ম্যাজিস্ট্রেটরা হল, সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল বাজারের আমতলা এলাকার শাহিন রেজা (২৮) ও সিরাজগঞ্জ পৌর সদরের রেলওয়ে কলোনি এলাকার কৃষ্ণ কুমার দাস (৩২)।

আজ রবিবার (২৭ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করে সিরাজগঞ্জ সদর থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, মিরপুর পশ্চিমপাড়ার বাস টার্মিনাল এলাকায় শনিবার দুপুরে ভোক্তা অধিদপ্তরের ম্যাজিস্ট্রেট ও কর্মচারী পরিচয় দিয়ে চাঁদাবাজি করার সময় স্থানীয়রা এ দুজনকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করে।

এছাড়া ওই চা দোকানি বাদী হয়ে থানায় একটি প্রতারণা ও চাঁদাবাজির মামলা দায়ের করেন। এ মামলায় তাদের দুজনকে গ্রেপ্তার দেখিয়ে রবিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সিরাজগঞ্জ ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক হাসান আল মারুফ বলেন, এ ধরণের প্রতারণার ঘটনা শহরে প্রায়ই ঘটছে। এ কারণে আমরা সবাইকে এ বিষয়ে সচেতন রাখতে কাজ করছি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM