ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল ষাটউর্দ্ধ বৃদ্ধ পিতার

দিনাজপুরের ফুলবাড়ী পৌর এলাকায় ছেলের লাঠির আঘাতের ষাটউর্দ্ধ বয়সী বৃদ্ধ এক পিতার মর্মান্তিক মৃত্যু হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টায় নবাবগঞ্জ উপজেলার জয়পুর ইউনিয়নের দলদলিয়া ডাঙ্গাপাড়া গ্রাসে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত পিতার নাম কাশেম আলী। তিনি উপজেলার দলদলিয়া ডাঙ্গাপাড়া গ্রামের মৃত মোজাফ্ফর আলীর ছেলে। এ ঘটনায় ঘাতক ছেলে মাসুদ রানা (২৪) কে শুক্রবার সকাল ১০ টায় ফুলবাড়ী রেলগেট বাজার থেকে আটক করেছে আফতাবগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রর পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে ঘাতক মাসুদ রানা মাদকাসক্ত যুবক বৃহস্পতিবার রাতে তার পিতার উপর ক্ষিপ্ত হয়ে মোটা লাঠি দিয়ে তার পিতা কাশেম আলীর মাথায় সজরো আঘাত করলে মাথার একটি অংশ ফেটে দেবে যায়, এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

- Advertisement -islamibank

গ্রামবাসীরা ও পরিবারের অন্য সদস্যরা জানায় মাসুদ রানা মাদকাসক্ত ও মানষিক ভারসাম্যহীন যুবক, প্রায় সময় পরিবারের অন্য সদস্যদের উপর ক্ষিপ্ত হয়ে মার ডাং ও ভাংচুর করে।

আফতাবগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক সিরাজুল ইসলাম ঘটনা নিশ্চত করে বলেন, মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে, ও ঘাতক ছেলেকে আটক করা হয়েছে। এঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM