বঙ্গবন্ধু সাধারণ মানুষের হৃদয়ে অম্লান হয়ে থাকবে-নোমান আল মাহমুদ

বোয়ালখালীতে উপজেলা ছাত্রলীগের উদ্যােগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রক্তদান কর্মসূচি এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

বুধবার (২৩ আগস্ট) সকাল ১১টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ।

- Advertisement -google news follower

বক্তব্যে তিনি বলেছেন, বঙ্গবন্ধু ছিলেন বহুগুণের অধিকারী। তার ধ্যান ধারণা আবর্তিত ছিল মানবিক, জনগণ ও দেশ নিয়ে। অদম্য সাহসের অধিকারী আপোষহীন মহানায়ক বঙ্গবন্ধু সাধারণ মানুষের হৃদয়ে অম্লান হয়ে থাকবে। তাকে হত্যা করে খুনীরা দেশ ও জনগণকে কিছুই দিতে পারেনি। বরঞ্চ দেশকে অস্থিতিশীল ও লুটরাদের স্বর্গরাজ্যে পরিণত করেছিল।

উপজেলা ছাত্রলীগ সভাপতি একরামুল হক মুন্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুল আলম রাসেলের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাজা, দক্ষিণ জেলা যুবলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকারিয়া ও দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিন।

- Advertisement -islamibank

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি শামীম আরা বেগম, আবছার হীরা, আবদুল মান্নান রানা, শফিউল আজম শেফু, গিয়াস উদ্দিন সোহেল, আবদুল মোনাফ মহিন, আরিফুল হাসান রুবেল, ডাক্তার মেসবাহ উদ্দিন, আনোয়ার হোসেন, আরাফাত হোসেন তারেক, আরিফ হোসেন, মাহমুদুল হক সাকিব, শওকত হোসেন, মাহিম উদ্দিন, নয়ন উদ্দিন রিকন প্রমুখ।

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM