সাঈদীর জন্য দোয়া করায় ইমামকে কুপিয়ে জখম!

যশোরের শার্শায় মসজিদে দেলোয়ার হসোন সাঈদীর জন্য দোয়া করায় আশরাফুল ইসলাম আশা নামে এক ইমামকে কুপিয়ে মারাত্মক জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার (২১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যাদবপুর গ্রামের কামারবাড়ি মোড়ে এ ঘটনা ঘটে। আহত ওই ইমাম যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

- Advertisement -

আহত ইমাম আশরাফুল ইসলাম আশা উলাশী ইউনিয়নের গিলাপোল জামে মসজিদের ইমাম হিসেবে দায়িত্ব পালন করছেন।

- Advertisement -google news follower

আহত ইমাম আশরাফুল ইসলাম আশা অভিযোগ করে বলেন, গত শুক্রবার (১৮ আগস্ট) জুম্মার নামাজের দিন গিলাপোল জামে মসজিদে মোনাজাতে যুদ্ধাপরাধী মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি দেলোয়ার হোসেন সাঈদীর উদ্দেশ্যে দোয়া করি। দোয়ায় সাঈদীকে নিয়ে আমার একটু বেশি বলা হয়ে যায়। ওদিনই বিকালে আমাকে কিছু মাস্ক পরা যুবক পথের মাঝে বাঁধা দিয়ে হুমকি ধামকি দেয়।

ইমাম আরও বলেন, আজ সোমবার মাগরিবের নামাজ পড়ানোর উদ্দেশ্যে নাভারণ বাজার থেকে গিলাপোল জামে মসজিদে যাচ্ছিলাম। পথিমধ্যে একটি মাঠ বরাবর রাস্তায় আমাকে মুখোশধারী ৭-৮ জন যুবক আটকায়। এরপর আমাকে মাঠের মধ্যে নিয়ে এলোপাতাড়ি চাকু ও ব্লেড দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরবর্তীতে ওই এলাকার লোকজন আমাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তারপর সেখান থেকে যশোর জেনারেল হাসপাতালে আমাকে রেফার করে।

- Advertisement -islamibank

যশোর জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. মুরসালিম বলেন, আশরাফুল ইসলাম নামে এক আহত ব্যক্তিকে ভর্তি করা হয়েছে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কিছু ক্ষত জায়গায় ব্যান্ডেজ করে দেওয়া হয়েছিল। পরে এখানে আসার পর আরও কয়েক জায়গায় ব্যান্ডেজ করা হয়েছে। শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিকুল ইসলাম বলেন, ঘটনা শুনেছি। তবে এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM