লোহাগাড়ায় ছিনতাইয়ের অভিযোগে কিশোর গ্যাংয়ের ৩ সদস্য আটক

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইয়ের অভিযোগে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক করেছে থানা পুলিশ।

- Advertisement -

রবিবার (২০ আগস্ট) রাত সাড়ে ১১ টার দিকে তাদের আটক করা হয়। পুলিশ জানায়, আটক তিনজনই মাদ্রাসার ৪ ছাত্র থেকে মোবাইল ছিনতাইয়ের ঘটনায় জড়িত। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া দুটি মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন, আধুনগর ইউনিয়নের মাহবুবুর রহমানের ছেলে মোহাম্মদ জুবায়ের (২৬), বড়হাতিয়া ইউনিয়নের ইমরানের ছেলে ইব্রাহিম (২৬) ও বড়হাতিয়া ইউনিয়নের শামসুর আলমের ছেলে মোহাম্মদ দিদারুল ইসলাম (২৩)।

জানা যায়, এর আগে, গত ১৮ আগস্ট সন্ধ্যায় রেললাইন থেকে মাদ্রাসায় ফেরার পথে আধুনগর উচ্চ বিদ্যালয়ের পশ্চিমে রেললাইন এলাকায় ছিনতাইয়ের শিকার হন আধুনগর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ৪ আবাসিক ছাত্র।

- Advertisement -islamibank

এসময় সংঘবদ্ধ ছিনতাইকারীর দল গতিরোধ করে তাদের কাছে থাকা মোবাইল ফোন সেট ছিনিয়ে নেয়। এছাড়াও এক ছাত্রের কাছ থেকে পিনকোড সংগ্রহ করে মোবাইল ব্যাংকিং থেকে ২ হাজার ৬শ’ টাকা আরেকটি একাউন্টে ট্রান্সফার করে নেয়।

বিষয়টি মাদ্রাসায় এসে তারা হোস্টেল সুপারকে অবহিত করলে তিনি থানা পুলিশকে অবহিত করে। তিনি থানায় খবর দেন। পরে এই ঘটনায় থানায় মামলা করলে পুলিশ অভিযান পরিচালনা করে ছিনতাই কাজে জড়িত কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে আটক করে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলাম বলেন, নির্মাণাধীন চট্টগ্রাম-কক্সবাজার আধুনগর ইউনিয়নের ৫ নং ওর্য়াড় এলাকায় রেললাইন দেখতে গিয়ে গত ১৮ আগস্ট সন্ধ্যায় মাদ্রাসায় ফেরার পথে ছিনতাইয়ের শিকার হন আধুনগর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ৪ ছাত্র।

এসময় সংঘবদ্ধ ছিনতাইকারীর দল গতিরোধ করে তাদের কাছে থাকা মোবাইল ফোন সেট সহ সর্বস্ব ছিনিয়ে নেয়। থানায় অভিযোগ পাওয়ার ৬ ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে ছিনতাই কাজে জড়িত কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক করি।

পরে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা ছিনতাইয়ের কথা স্বীকার করে৷এসময় ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়। তিনজনের বিরুদ্ধে থানা মামলা দায়ের করা হয়েছে। আজ সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়।

তিনি আরো বলেন, উঠতি বয়সি কিশোর গ্যাংয়ের তালিকা তৈরী করা হচ্ছে। পাশাপাশি ওই এলাকায় পুলিশের নজরদারি বাড়ানো হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM