বিএনপি-জামায়াতের ৪৬ নেতাকর্মীর বিচার শুরু

নগরের বায়েজিদের শেরশাহ টেক্সটাইল এলাকায় ২০১৮ সালের ১৪ অক্টোবর বিক্ষোভ মিছিল থেকে ককটেল বিস্ফোরণ ও গাড়ি ভাঙচুরের মামলায় বিএনপি-জামায়াতের ৪৬ জন নেতাকর্মীর বিরুদ্ধে চার্জ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দিয়েছেন আদালত।

- Advertisement -

বৃহস্পতিবার (১৭ আগস্ট) চট্টগ্রামের সপ্তম অতিরিক্ত মহানগর দায়রা জজ শামসুল আরেফীনের আদালত শুনানি শেষে এই আদেশ দেন।

- Advertisement -google news follower

মামলায় ৪৬ জন আসামির মধ্যে রয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সহ দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী, বায়েজিদ বোস্তামী থানা বিএনপির সভাপতি আবদুল্লাহ আল হারুন, সাধারণ সম্পাদক আবদুল কাদের জসিম, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. ফরহাদ হোসেন, বায়েজিদ থানা জামায়াতের সাবেক আমীর ঈসমাইল হোসেন সিরাজী, জালালাবাদ ওয়ার্ড বিএনপির সভাপতি মো. বেলাল, সাধারণ সম্পাদক মামুন আলম, পাঁচলাইশ ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এস এম আবুল কালাম আবু, আমিন শিল্পাঞ্চল ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম ও মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক এরশাদ হোসেন প্রমুখ।

মামলার নথি থেকে জানা যায়, শেরশাহ টেক্সটাইল এলাকায় ২০১৮ সালের ১৪ অক্টোবর রাতে বিক্ষোভ মিছিল বের করে বিএনপি-জামায়াত। এ সময় মিছিল থেকে ককটেল বিস্ফোরণ ও গাড়ি ভাঙচুর করা হয়। এই ঘটনায় বায়েজিদ বোস্তামী থানায় ৪৪ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়। পুলিশ তদন্ত শেষে ৪৬ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেন।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM