সাঈদীর মৃত্যুতে স্ট্যাটাস, জামেয়ার শিক্ষককে অব্যহতি

জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে ফেসবুকে ‘ইন্না-লিল্লাহ’ লিখে চাকরি হারিয়েছেন চট্টগ্রামের জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার অস্থায়ী শিক্ষক আবু ছালেহ মো. যোবায়ের।

- Advertisement -

বুধবার (১৬ আগস্ট) মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ জসিম উদ্দীন আজাহারীর সই করা এক চিঠিতে বিষয়টি জানানো হয়।

- Advertisement -google news follower

অব্যাহতিপ্রাপ্ত ওই শিক্ষক মাদ্রাসাটির ইবতেদায়ী শিক্ষক (গণিত) পদে অস্থায়ীভাবে কর্মরত ছিলেন।

চিঠিতে উল্লেখ করা হয়, ‘আপনার সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আপনি ইবতেদায়ী শিক্ষক (গণিত) হিসাবে ১২ মার্চ হতে জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসায় অস্থায়ীভাবে কর্মরত।

- Advertisement -islamibank

অত্র মাদরাসার কোন শিক্ষক-কর্মকর্তা ও শিক্ষার্থী রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত থাকতে পারবেন না। আপনি নিয়োগপত্রের ৪ ও ৬ নম্বর শর্ত ভঙ্গ করেছেন এবং আপনি জামায়াতে ইসলামি নামের রাজনৈতিক দলের সাথে সরাসরি সম্পৃক্ত রয়েছেন বিধায় আপনাকে ইবতেদায়ী শিক্ষক (গণিত) পদ হতে ১৬ আগস্ট থেকে অব্যাহতি প্রদান করা হল’।

জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ জসিম উদ্দীন আজাহারীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলেও কোন সাড়া পাওয়া যায়নি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM