বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে বাঙালির স্বপ্ন-স্বাধীনতাকে হত্যার ব্যর্থ চেষ্টা করেছে: নোমান আল মাহমুদ

চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ বলেছেন, ‘যারা এ দেশের স্বাধীনতা সহ্য করেনি তারাই ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে বাঙালির স্বপ্ন ও স্বাধীনতাকে হত্যার ব্যর্থ চেষ্টা করা হয়েছে। স্বাধীনতা বিরোধীরা দেশের উন্নয়ন কর্মকান্ড বাধাগ্রস্ত করতে আবারও ষড়যন্ত্র করছে। ১৫ আগস্ট নারকীয় হত্যাকান্ডের পর ষড়যন্ত্র থেমে নেই। বঙ্গবন্ধু হত্যার পেছনে কারা ছিল তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে হবে।

- Advertisement -

মঙ্গলবার (১৫ আগষ্ট) সকাল ১০টায় বোয়ালখালী উপজেলা প্রশাসনের উদ্যােগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

- Advertisement -google news follower

এসময় তিনি আরও বলেন, বঙ্গবন্ধু একমাত্র নেতা যিনি সমগ্র বাঙ্গালি জাতিকে ঐক্যবদ্ধ করতে পেরেছিলেন। তিনি ছিলেন অসাম্প্রদায়িক। আজ তাঁরই সুযোগ্য কন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে। মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে বঙ্গবন্ধুর আদর্শ ও উদ্দেশ্য হৃদয়ে ধারণ করতে হবে।

মোহাম্মদ মামুনের সভাপতিত্বে ও উপজেলা কৃষি অফিসার মো.আতিক উল্লাহ সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাজা, উপজেলা ভাইস-চেয়ারম্যান এস এম সেলিম, মহিলা ভাইস-চেয়ারম্যান শামীম আরা বেগম, পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা রাজেন্দ্র প্রসাদ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা এম এ বশর, বীর মুক্তিযোদ্ধা বন গোপাল দাস, বীর মুক্তিযোদ্ধা শরৎ সেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা কাবেদুর রহমান কচি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আলাউদ্দিন ও স্বাস্থ্য কর্মকর্তা ডা. প্রতীক সেন।
এছাড়া বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

- Advertisement -islamibank

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM