মিরসরাইয়ে ২৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার

মিরসরাই থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পরিত্যাক্ত অবস্থায় ২শ ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।

- Advertisement -

রবিবার (৬ আগষ্ট) সকাল ১১টার সময় উপজেলার ৯নং সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আবুনগর এলাকা থেকে এই ফেন্সিডিল উদ্ধার করে।

- Advertisement -google news follower

ফেনসিডিল গুলো একটি পুকুর পাড়ে পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়।

একাধিক স্থানীয় সূত্র জানায়, বিক্রির উদ্দেশ্যে মিঠাছড়ার মাদক সম্রাট ইকবাল শনিবার সন্ধ্যায় ভারত বাংলাদেশ সীমান্তের রামগড় এলাকা থেকে ৩শ বোতল ফেনসিডিল নিয়ে আসে। শনিবার রাতেই ৩০ বোতল স্থানীয়ভাবে বিক্রি করে। ইকবাল ভারতীয় সীমান্ত এলাকা থেকে প্রতি সপ্তাহে ৩শ বোতল ফেন্সিডিল আমদানি করে সেগুলো মিরসরাইয়ের বিভিন্ন জনপ্রতিনিধি, ঠিকাদার ও মাদকসেবীদের কাছে বিক্রি করে। সাম্প্রতিক মাদক ব্যাবসায় প্রতিপক্ষকে ফাঁসাতে ইকবাল নিজের মৃত্যুর গুজব ছড়িয়ে প্রতিপক্ষের ৪ মাদকারবারীর বিরুদ্ধে মামলা করে থানায়। মামলায় স্থানীয় এক জনপ্রতিনিধির ইশারায় নিরীহ এক ব্যাক্তিকেও আসামি করার অভিযোগ রয়েছে।

- Advertisement -islamibank

তবে মাদক সম্রাট ইকবাল জানায়, ফেনসিডিল গুলো তার নয়। এগুলো তার প্রতিপক্ষ মাদক ব্যাবসায়ীদের। ইতি পূর্বেও প্রতিপক্ষের মাদক ব্যবসায়ী নজরুল বড় চালান সহ পুলিশের হাতে ধরা পড়ে। পরবর্তীতে ১০ লাখ টাকায় ছাড়া পেয়ে যায়।

মিরসরাই সদর ইউনিয়নের বিট কর্মকর্তা এসআই মাইনুদ্দিন জানান, মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কবির হোসেনের নির্দেশে মিঠাছড়া বাজারের পূর্ব পাশে শ্রীপুর এলাকায় একটি পুকুর পাড় থেকে ২টি ব্যাগের মধ্যে কসটেপ মোড়ানো ২০০ বোতল ও একটি খোলা বক্সে ৭০টি ফেন্সিডিল পাওয়া যায়। ফেনসিডিল গুলো উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।

মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কবির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুকুর পাড়ে তল্লাশি চালিয়ে ফেন্সিডিল গুলো উদ্ধার করা হয়েছে। ফেনসিডিল গুলো বিক্রির উদ্দেশ্যে লুকিয়ে রাখা হয়েছিল। ওই এলাকায় ফেনসিডিল কারবারিদের তালিকা দেখে তাদের শনাক্ত করার চেষ্টা করছি আমরা।
জেএন/এইউ/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM